kalerkantho


এবার গ্যালারি মাতালেন এই তিন তারকা

কালের কণ্ঠ অনলাইন   

৬ জানুয়ারি, ২০১৮ ১২:৪০



এবার গ্যালারি মাতালেন এই তিন তারকা

কেপটাউন টেস্টের প্রথম দিন থেকে থেকে গ্যালারিতে ফিরল ক্যামেরা। মাঠের চেয়ে যেন ওই গ্যালারি নিয়েই যেন সবার আগ্রহ বেশি। কারণ তিন ভারতীয় ক্রিকেটারের স্ত্রী সারাক্ষণ স্বামী এবং তার দলের জন্য গলা ফাটিয়েছেন। তালিকায় নয়া সংযোজন বিরাটপত্নী আনুশকা শর্মা। বিরাটের খেলা হলে আনুশকা অধিকাংশ সময় মাঠে থাকার চেষ্টা করেন। বিয়ের পর স্বামীর প্রথম সফর সাউথ আফ্রিকায়। তাই সেখানে তার এবারের উপস্থিতি দর্শকদের আগ্রহ বাড়িয়ে দিয়েছে।


আরো পড়ুন : টুইটারে ট্রোল্ড অনুষ্কা, তবে কি এর পেছনে বিরাট?


আনুশকা যোগ দেন শেখর ধাওয়ানের স্ত্রী আয়েশা, রোহিতের স্ত্রী রিতিকার সঙ্গে। তিনজনের একটি ছবি সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়েছে। প্রথম দিন শেষ হওয়ার অনেক আগে কোহলির দল ভিলিয়ার্সদের গুটিয়ে দেয় ২৮৬ রানে। ভারত আবার ব্যাট করতে নেমে ২৮ রান তুলতে কোহলির উইকেটসহ তিনজনকে হারিয়েছে।


আরো পড়ুন :


আয়েশার স্বামী শেখর করতে পারেন ১৬। স্টেইনকে পুল করতে যেয়ে আকাশে উঠিয়ে দেন। পিচে দাঁড়িয়ে স্টেইন নিজেই ক্যাচ নেন। আনুশকার বিরাট অফস্টাম্প ঘেঁষা শর্টবাউন্সারে ব্যাট দেব কি দেব না করতে করতে দিয়ে ফেলেন। আর তাতেই ৫ রানের মাথায় ধরা পড়েন উইকেটরক্ষকের হাতে। ১৮ বল স্থায়ী হয় তার ইনিংস। রিতিকার রোহিত ০ রানে অপরাজিত থেকে দ্বিতীয় দিন শুরু করবেন।

 



মন্তব্য