kalerkantho


বিরুশকার পর এবার 'রানভিকা'!

কালের কণ্ঠ অনলাইন   

৬ জানুয়ারি, ২০১৮ ০৮:৫২



বিরুশকার পর এবার 'রানভিকা'!

ভারতীয় ক্রিকেটার বিরাট কোহলি ও বলিউড স্টার আনুশকা শর্মার বিয়ের পর থেকে দুজনকে একসঙ্গে ডাকা হচ্ছে 'বিরুশকা' নামে। বিশ্ব সংবাদমাধ্যমও 'বিরুশকা' নামেই সংবাদ প্রচার করছে। বিয়ের আগে দেশ-বিদেশে প্রেমের রসায়ন বেশ ভালোই জমান বিরুশকা দম্পতি। অবশ্য বিয়ের পরও কিন্তু তাদের রোমান্সে ভাটা পড়েনি।

এরই মধ্যে গুঞ্জন উঠেছে বিরুশকার মতো আরো একটি পরিণয়ের ঘটনা ঘটতে যাচ্ছে। আর সেই জুটির সংক্ষেপ নাম হতে যাচ্ছে 'রানভিকা'। বলিউড স্টার রাণবীর সিং ও দীপিকা পাড়ুকোনের গভীর ভালোবাসা বিয়ের দিকে মোড় নিচ্ছে- এমন সম্ভাবনা থেকেই সৃষ্টি হচ্ছে নতুন শব্দ 'রানভিকা'। দুজনের মধ্যে প্রেমের সম্পর্কের গুঞ্জন বেশ আগে থেকেই। তবে ইদানীং তাদের চলাফেরা ও ঘনিষ্ঠতা আরো বেশি লক্ষ করা যাচ্ছে। চলতি ২০১৮ সালেই দুজনের বিয়ে হওয়ার খবর প্রচারিত হচ্ছে।

এদিকে, ৫ জানুয়ারি দীপিকার জন্মদিন উপলক্ষে তারা উড়াল দিয়েছেন শ্রীলঙ্কায়। সেখানে ভরপুর আনন্দে উদযাপন হয় দীপিকার জন্মদিন।

দীদীপিকা ও রণবীরের রোমান্সের মাখামাখিতে গুঞ্জন আরো ঘনীভূত হয়েছে। ভক্তদের মনে প্রশ্নও দেখা দিয়েছে, বিরাট-আনুশকা ইতালিতে গিয়ে 'বিরুশকা'  হয়ে ফিরেছেন। তবে কী রণবীর-দীপিকা শ্রীলঙ্কায় গিয়ে 'রানভিকা' হয়ে ফিরবেন। ঘটনা যাই ঘটুক না কেন দর্শক ও ভক্তরা অন্তত 'রানভিকা' নামে নতুন একটি শব্দ এরই মধ্যে আবিষ্কার করে ফেলেছেন।

এমনও খবর শোনা গেছে দীপিকার জন্মদিনেই নাকি দুজনের বাগদান সম্পন্ন হয়েছে। সেই অনুষ্ঠানেই নাকি আংটিও বদল হয়েছে এই জুটির। তবে এসব খবর এখন নিশ্চিত করে বলা যাচ্ছে না।

উল্লেখ্য, বিতর্কের কারণে মুক্তির অপেক্ষায় রয়েছে 'পদ্মাবতী'। সঞ্জয় লীলা বানসালি পরিচালিত এই ছবিতে অভিনয় করেছে এই জুটি। অন্যদের মধ্যে আরো অভিনয় করেছেন শহিদ কাপুর।



মন্তব্য