kalerkantho


এখন ছবি প্রতি কত রুপি নেন ঐশ্বরিয়া...

কালের কণ্ঠ অনলাইন   

৫ জানুয়ারি, ২০১৮ ১৯:৪৫



এখন ছবি প্রতি কত রুপি নেন ঐশ্বরিয়া...

ঐশ্বরিয়া রাই

ভারতের সাবেক বিশ্ব সুন্দরী বলিউড সুপারস্টার ঐশ্বরিয়া রাই অসংখ্য সিনেমার জনপ্রিয় নায়িকা। মাঝখানে স্বামী অভিষেক বচ্চনের ঘর-সংসার সামাল দিতে সিনেমা থেকে বিরতি নিয়েছিলেন। সুযোগ বের করে এখন আবার ফিরেছেন সিনেমায়।

তিনি বিভিন্ন সময় আন্তর্জাতিক মঞ্চে হাজির হয়ে ভারতীয় সৌন্দর্যকে পৌঁছে দিয়েছেন এক অনন্য উচ্চতায়। ‘হাম দিল দে চুকে সনম’, ‘যোধা আকবর’, ‘গুরু’ সিনেমা দিয়ে পেয়েছেন তুমুল জনপ্রিয়তা। বর্তমানে ব্যস্ত রয়েছেন ‘ফেনী খান’, ‘রাত অউর দিন’ রিমেক নিয়ে। স্বভাবতই দর্শক-ভক্তদের মনে কৌতূহল আছে সিনেমা প্রতি কত পারিশ্রমিক নেন এই সুন্দরী অভিনেত্রী।

বলিউডলাইফ ডটকম খবরে বলা হয়েছে, বর্তমানে একটি সিনেমার জন্য ঐশ্বরিয়া ১০ কোটি রুপি পারিশ্রমিক চাইছেন।সেই সঙ্গে তার হাতে রয়েছে আরও একটি সিনেমা। পর-পর তিনটি প্রজেক্টে কাজ করার কথা রয়েছে তার।

ঐশ্বরিয়া রাই বচ্চন জাতীয় পুরস্কারপ্রাপ্ত অভিনেত্রী। অভিনয় জগতে পদার্পণ করার আগে তিনি মডেল হিসেবে কাজ করতেন। তিনি বিশ্ব সুন্দরী খেতাব অর্জন করেন ১৯৯৪ সালে। কর্মজীবনে রাই বেশ কিছু আন্তর্জাতিক চলচ্চিত্রসহ চল্লিশটিরও বেশি হিন্দি, ইংরেজি ও তামিল চলচ্চিত্রে অভিনয় করেছেন।



মন্তব্য