kalerkantho


জেলে যেতে হচ্ছে ঐশ্বরিয়ার ছেলেকে!

কালের কণ্ঠ অনলাইন   

৫ জানুয়ারি, ২০১৮ ১০:৫২



জেলে যেতে হচ্ছে ঐশ্বরিয়ার ছেলেকে!

ঐশ্বরিয়া রাই বচ্চনের ছেলে বলে দাবি করেছেন তিনি। বুধবার ভারতের অন্ধ্র প্রদেশে সঙ্গীত কুমারের ওই দাবি প্রকাশ্যে আসার পরই শুরু হয় হইচই। ঐশ্বরিয়া রাই বচ্চনের সম্মানহানির জন্যই সঙ্গীত কুমার ওই দাবি করছেন। বচ্চন স্ত্রীর ছেলে বলে নিজেকে দাবি করার জন্য জেলে যেতে হতে পারে বছর ২৯-এর ওই যুবককে।

মেধাবী ছাত্র হিসেবে পরিচিত সঙ্গীত কুমার এ আর রহমানের একজন বড় শিষ্য। মেধাবী হওয়া সত্ত্বেও মত্ত অবস্থায় মাঝে মধ্যেই আলটপকা মন্তব্য করেন তিনি। সেই অনুযায়ী, সঙ্গীত কুমার এবারও নিজেকে ঐশ্বরিয়া রাই বচ্চনের ছেলে হিসেবে নিজেকে দাবি করেছেন।

এ বিষয়ে বচ্চনদের পক্ষ থেকে পাল্টা কোনও অভিযোগ দায়ের করেছেন কি না, সে বিষয়ে কিছু জানা যায়নি। তবে অন্ধ্র প্রদেশের বিশাখাপত্তনম থানা সঙ্গীত এ বিষয়ে সঙ্গীত কুমারের বিরুদ্ধে ব্যবস্থা নিতে পারে বলে ইঙ্গিত দেওয়া হয়েছে পুলিশ কর্মকর্তা এম শ্রীনিবাসের পক্ষ থেকে।

লন্ডনে আইভিএফ পদ্ধতিতে ঐশ্বরিয়া রাই তাঁর জন্ম দিয়েছেন বলে দাবি করেন সঙ্গীত কুমার। তিনি বলেন, ১৯৮৮ সালে ঐশ্বরিয়া তাঁর জন্ম দেন। মাত্র ১৫ বছর বয়সেই নাকি ঐশ্বরিয়া তাঁর জন্ম দিয়েছেন বলেও দাবি করেন ২৯ বছরের ওই যুবক। শুধু তাই নয়, তিনি শুধু মায়ের সঙ্গে থাকতে চান, এটাই তাঁর দাবি বলেও মন্তব্য করেন সঙ্গীত কুমার।



মন্তব্য