kalerkantho


বিকিনি পরায় দিশাকে 'যৌনকর্মী' বলে কটাক্ষ

কালের কণ্ঠ অনলাইন   

৪ জানুয়ারি, ২০১৮ ১৩:৩১



বিকিনি পরায় দিশাকে 'যৌনকর্মী' বলে কটাক্ষ

শ্রীলঙ্কায় ছুটি কাটাতে গিয়ে তুমুল বিতর্কের জন্ম দিয়েছেন ভারতীয় অভিনেত্রী দিশা পাটনি। সেখানে তিনি সমুদ্রসৈকতে কালো বিকিনি পরা অবস্থায় ছবি তুলে তার সামাজিক যোগাযোগ মাধ্যমে পোস্ট করেছেন। আর এতেই বিতর্কের শুরু।

সেই ছবি মুহূর্তে সয়লাব হয়ে যায় অনলাইন দুনিয়ায়। ছবিটি নিয়ে দর্শক ও ভক্তদের মধ্যে অনেকে আপত্তিকর মন্তব্য করেছেন। কেউ তাকে পার্নস্টার বলেও অভিহিত করেছেন।

অবশ্য কালো বিকিনিতে দিশাকে 'গ্ল্যামারাস' লাগছে বলেও মন্তব্য আসে। শ্রীলঙ্কায় ছুটি কাটাতে গিয়ে দিশা যেভাবে ছবি শেয়ার করেছেন, তা উচিত হয়নি বলেও অনেকে মত দিয়েছেন।

দিশার এমন কাণ্ডে 'যৌনকর্মী’ হিসেবে কটাক্ষ করেছেন কেউ-কেউ। বলা হয়েছে- একজন যৌনকর্মীর সঙ্গে দিশার কোনো পার্থক্য নেই। আবার কেউ লজ্জায় নাক সিটকেছেন। অবশ্য মিশ্র এমন মন্তব্যে পাল্টা কোনো জবাব দেননি দিশা পাটনি।

দিশার শ্রীলঙ্কায় কাটানো মুহূর্তের সঙ্গে ছিলেন প্রেমিক টাইগার শ্রফ। গুঞ্জন আছে- দিশা পাটনিকে নাকি পছন্দ নয় টাইগার শ্রফের মায়ের। দিশার সঙ্গে টাইগারের সম্পর্ক ঘোর আপত্তি আছে জ্যাকি শ্রফের স্ত্রীর। কিন্তু সব কিছু থোড়াই কেয়ার করে নতুন বছর উদযাপন করতে শ্রীলঙ্কায় উড়াল দিয়েছিলেন প্রেমিকযুগল টাইগার-দিশা।



মন্তব্য