kalerkantho


ইসরায়েলে কী করছেন আলিয়া-রণবীর?

কালের কণ্ঠ অনলাইন   

৩ জানুয়ারি, ২০১৮ ১৯:২৪



ইসরায়েলে কী করছেন আলিয়া-রণবীর?

আলিয়া ভাট অনেক আগেই স্বীকার করে নিয়েছিলেন যে তিনি রণবীর কাপুরের  ভক্ত। তথা তাঁর সঙ্গে কাজ করেত আগ্রহী। আর আলিয়ার এই ইচ্ছাকে বাস্তাবে রূপ দিল করণ জোহারের ধর্মা প্রোডাকশন ও পরিচালক অয়ন মুখোপাধ্যায়।

অয়নের ছবি 'ব্রহ্মাস্ত্র'-এর জন্য় আপাতত রণবীরের সঙ্গে শ্যুটিং -এ ব্যস্ত আলিয়া । ছবির গোটা টিম আপাতত ইসরায়েলে। অয়নের এই ছবিতে নতুন লুকে দেখা যাবে রণবীর কাপুরকে। 'পাশের বাড়ির ছেলে'-র ইমেজ ছেড়ে এবার তিনি সুপার হিরো। আর সেই নিয়েই আপাতত আলিয়ার সঙ্গে ছবির ওয়ার্কশপে  ব্যস্ত রণবীর কাপুর।

ছবির শ্যুটিং এর ফাঁকে ফাঁকে , পরিচালক অয়নের সঙ্গে বেশ খুনশুটির মেজাজে রয়েছেন আলিয়া ও রণবীর। সেই ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেন প্রযোজক করণ জোহার।

তেল আবিব-এ ছবির শ্যুটিং এর প্রস্তুতির ফাঁকে দেখা গেল আলিয়া ও রণবীরের ব্যাস্ততা। সঙ্গে ছিলেন পরিচালকও। আর সেই ছবি নিজের সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্টে পোস্ট করেন আলিয়া ভাট।

এই ছবিতে এক্কেবারে নতুন লুক-এ ধরা দিতে চলেছেন রণবীর কাপুর ও আলিয়া ভাট। এ নিয়ে পরিচালক অয়ন জানিয়েছেন, যে এক অভাবনীয় লুক-এ এবার দেখা যাবে এই দুই তারকাকে। ছবিতে রণবীর, আলিয়া ছাড়াও রয়েছেন অমিতাভ বচ্চন।



মন্তব্য