kalerkantho


২৯ বছরের যুবক বললেন, 'ঐশ্বরিয়া আমার মা'

কালের কণ্ঠ অনলাইন   

৩ জানুয়ারি, ২০১৮ ১৫:৫৯



২৯ বছরের যুবক বললেন, 'ঐশ্বরিয়া আমার মা'

বড় ধরনের এক গোল পাকিয়ে গেছে বলিউড সিনেমা পাড়ায়। ২৯ বছর বয়সী সঙ্গীত কুমার নামে এক যুবকের দাবির পরিপ্রেক্ষিতেই এই গোল লেগেছে। এই যুবক দাবি করেছেন, বলিউড সুপারস্টার ঐশ্বরিয়া রাই বচ্চন তার মা। মিস ওয়ার্ল্ড হওয়ার আগেই ঐশ্বরিয়ার গর্ভে জন্ম নিয়েছেন তিনি।

১৯৮৮ সালে আইভিএফ পদ্ধতিতে লন্ডনে তার জন্ম হয়েছে বলে জানান তিনি। যুবক বলেন, 'আমার মায়ের নাম ঐশ্বরিয়া রাই বচ্চন। কাকার নাম আদিত্য রাই।'

এমন বিস্ফোরক মন্তব্যে বলিউড পাড়ায় রীতিমত সোরগোল শুরু হয়ে গেছে। যুবকের এমন দাবিকে কেউ-কেউ পাগলের প্রলাপ বলে উল্লেখ করেছেন।

সঙ্গীত কুমারের দাবি, ১৯৮৮ সালে লন্ডনে জন্মের পর তাকে কোদাভরমে নিয়ে আসা হয়। তিন বছর বয়স পর্যন্ত দিদিমা বৃন্দা কৃষ্ণরাজ রাইয়ের কাছে তিনি বড় হন। ২০১৭ সালের মার্চ মাসে দাদু কৃষ্ণরাজ রাইয়ের মৃত্যু হয়। তার কাকার নাম আদিত্য রাই।

২০০৭ সালে অভিষেক বচ্চনের সঙ্গে তার মা ঐশ্বরিয়ার বিয়ে হলেও তারা এখন আলাদা থাকেন বলে মন্তব্য করেন সঙ্গীত কুমার। বলেন, ২৭ বছর হয়ে গেল আমি আমার পরিবারের থেকে আলাদা। আমি চাই আমার মা আমার সঙ্গে থাকুন। 

অবশ্য ঐশ্বরিয়া রাই বচ্চন যে তার মা, তার কোনো উপযুক্ত প্রমাণ দিতে পারেননি সঙ্গীত কুমার। এর আগে তামিল তারকা ধনুশকে নিয়েও এমন কাণ্ড ঘটে। তখন রজনীকান্তের জামাইকে নিজেদের সন্তান বলে দাবি করেছিলেন এক দম্পতি।



মন্তব্য