kalerkantho


৩০০ কোটির পথে 'টাইগার জিন্দা হ্যায়', এরপর যা বললেন সালমান

কালের কণ্ঠ অনলাইন   

৩ জানুয়ারি, ২০১৮ ১৪:০২



৩০০ কোটির পথে 'টাইগার জিন্দা হ্যায়', এরপর যা বললেন সালমান

গেল বছরের বলিউডের শেষ চমক নিঃসন্দেহে সালমান-ক্যাটরিনা জুটির 'টাইগার জিন্দা হ্যায়'। বক্স অফিসের হিসেবে এটা 'বাহুবলি ২ : দ্য কনক্লুশন' এর পরই অবস্থান করছে। কিন্তু অর্থের হিসাব-নিকাশের চেয়ে আরো বেশি কিছু গুরুত্বপূর্ণ সালমানের কাছে। তা হলো ভক্তদের ভালোবাসা আর অনুপ্রেরণা। সবমিলিয়ে সাল্লুর বছরের শেষ এবং শুরুটাও চমৎকার যাচ্ছে। 

সবে ৫২ পূর্ণ করেছেন তিনি। এই বয়সেও ভক্তদের কাছ থেকে এতটা ভালোবাসা পাওয়া চাট্টিখানি কথা নয়। 

আলী আব্বাস জাফরের 'টাইগার জিন্দা হ্যায়' মাত্র ১১ দিনে ২৭২.৭৯ কোটি রুপি ঘরে তুলেছে। 'টিউবলাইট' তারকা বলেন, এ সবই দর্শকদের ভালোবাসা আর প্রতিক্রিয়ার বদৌলতে মিলেছে। এ ছবি যে সাড়া ফেলেছে তার পেছনে আছে তারাই। 

সালমান আরো বলেন, আমি সবার কাছে কৃতজ্ঞ। সবাই এই ছবির সফলতাকে নিজের বলে মনে করেছে। আলী আব্বাস জাফরের সঙ্গে এটা আমার দ্বিতীয় ছবি। আমি তার সঙ্গে আবারো কাজ করতে চাই। 

দর্শকদের কাছ থেকে দারুণ সাড়া পাচ্ছে ছবিটি। বক্স অফিসে বেশ কিছু রেকর্ডও গড়ে ফেলেছে। মুক্তির প্রথম দিন থেকেই একের পর এক চমক দেখাচ্ছে ছবিটি। 

কাহিনি আকর্ষণীয়। ভারতের 'র' এজেন্ট অবিনাশ 'টাইগার' সিং রাঠোর চরিত্রে সালমান এবং পাকিস্তানি গুপ্তচর জয়া চরিত্রে ক্যাট অভিনয় করেছেন। জঙ্গিগোষ্ঠী আইএস বেশ কয়েকজন সেবিকাকে অপহরণ করে। তাদের উদ্ধারেই বের হন দুই চরিত্র। 
সূত্র : ডেকান ক্রনিকল 



মন্তব্য