kalerkantho


ফের আসছেন মিমি চক্রবর্তী

কালের কণ্ঠ অনলাইন   

২ জানুয়ারি, ২০১৮ ২০:৪৭



ফের আসছেন মিমি চক্রবর্তী

আবার জুটি বাঁধছেন যশ দাশগুপ্ত ও মিমি চক্রবর্তী। গ্যাংস্টারের পর এবার তাঁদের দেখা যাবে কলকাতার পরিচালক পথিকৃৎ বসুর ছবি টোটাল দাদাগিরিতে। চলতি বছরে আসছে ছবিটি। যশ ও মিমি ছাড়া ছবিতে অভিনয় করছেন রজতাভ দত্ত, সৌরভ চক্রবর্তী ও প্রদীপ ধর। ছবির সংগীত পরিচালনা করছেন জিৎ গাঙ্গুলি। কমেডির পাশাপাশি ছবিতে দেখা যাবে অ্যাকশনও।

ছবি প্রসঙ্গে পরিচালক পথিকৃৎ বসু বলেন, এটি একটি অন্যধরনের লাভ স্টোরি। পুরো ছবিটাতেই কমেডি আছে। বেশকিছু অ্যাকশনও দেখা যাবে। ছবিতে ভালোবাসার সম্পর্কে জড়িয়ে পড়বে মিমি ও যশ। কিন্তু মিমির আগে থেকে এক পুলিশ অফিসারের সঙ্গে বিয়ে ঠিক হয়েছিল। সেখান থেকে ঘুরবে ছবির মোড়। ছবিতে যশ-মিমিকে একাধিক সমস্যায় পড়তে দেখা যাবে। আর সেই সমস্যাকে কেন্দ্র করে ছবির গল্প। আশা করি এই অ্যাকশন-কমেডি ছবিটিও মানুষের বেশ ভালো লাগবে। এই বছরে ছবিটি মুক্তি পাবে।

মিমি বলেন, যশের সঙ্গে এটি আমার দ্বিতীয় ছবি। এর আগে আমাদের গ্যাংস্টার সুপারহিট ছিল। আমাদের কেমিস্ট্রি বেশ ভালো। ফলে কাজ করতে অসুবিধা হয় না। আমার সবার কাছে অনুরোধ, একবার আপনারা ছবিটি দেখুন। বেশ এন্টারটেইনিং ছবি। আপনাদের ভালো লাগবে। এটা নতুন বছরে নতুন কমেডি ছবি। কিন্তু, অ্যাকশনে কোনও খামতি নেই।” এর আগে ছবির ট্রেলার বেশ প্রশংসিত হয়েছে বলেও জানালেন মিমি।


মন্তব্য