kalerkantho


প্রথমবারের মতো রণবীরের সঙ্গে আলিয়া

বিনোদন ডেস্ক   

২ জানুয়ারি, ২০১৮ ১৯:৩৪



প্রথমবারের মতো রণবীরের সঙ্গে আলিয়া

বলিউড স্টার রণবীর সিং তার পরবর্তী ছবি ‘গালি বয়’তে অভিনয়ের জন্য প্রস্তুতি নিচ্ছেন। ছবিটির নির্মাতা জয়া আখতার। রণবীরের বিপরীতে অভিনয় করতে দেখা যাবে আলিয়া ভাটকে।

এ সিমেমায় রণবীর র‌্যাপারের ভূমিকায় অভিনয় করবেন। এ জন্য তার চরিত্রের প্রয়োজনে ত্বকের পরিচর্যা শুরু করে দিয়েছেন। বাস্তব জীবনে র‌্যাপারের চরিত্র ফুটিয়ে তুলতে নিজেকে তৈরি করছেন তিনি। তার সহশিল্পী হিসেবে আলিয়া ভাটকে সঙ্গে পেয়ে বেশ উচ্ছ্বসিত রণবীর।

তিনি বলেন, পূর্ণদৈর্ঘ্য চলচ্চিত্রে আলিয়া ভাটের সঙ্গে এটাই আমার প্রথম কাজ। অভিনয় শিল্পী হিসেবে আমি তাকে উচ্চ পর্যায়ে রাখি। এই বয়সে নিঃসন্দেহে অন্যদের মধ্যে সে ভালো অভিনেত্রী। আমি বিশ্বাস করি সে ভালো কিছু করার পথে এগিয়ে যাচ্ছে।

এদিকে, রণবীর সিং মুখিয়ে আছেন সঞ্জয় লীলা বানশালির বহুল আলোচিত ‘পদ্মাবতী’ ছবি মুক্তির অপেক্ষায়। এরই মধ্যে ছবিটি মুক্তি নিয়ে দেখা দিয়েছে নানা শঙ্কা।

প্রসঙ্গত, ব্রিটিশ পরিবারে জন্ম নেওয়া আলিয়া চলচ্চিত্র নির্মাতা মহেষ ভাটের কন্যা। ১৯৯৯ সালে 'সংঘর্ষ' চলচ্চিত্রে শিশুশিল্পীর ভূমিকায় অভিনয়ের মাধ্যমে চলচ্চিত্র জগতে অভিষেক হয় তার। করণ জোহর পরিচালিত রোমান্টিক কমেডি স্টুডেন্ট অব দ্য ইয়ার (২০১২) চলচ্চিত্রের মাধ্যমে তিনি সবার নজর কাড়েন।


মন্তব্য