kalerkantho


ছোট্ট পূজার ম্যাচিউর্ড রোমান্স

কালের কণ্ঠ অনলাইন   

২ জানুয়ারি, ২০১৮ ১৮:০৪



ছোট্ট পূজার ম্যাচিউর্ড রোমান্স

গত বছর পোড়ামন ২ ছবির নায়িকা হিসেবে অভিনয়ের জন্য চূড়ান্ত হয়েছেন শিশুশিল্পী পূজা চেরি। ঢাকার ক্যান্টনমেন্ট গার্লস পাবলিক স্কুলে নবম শ্রেণিতে পড়েন পূজা।

স্কুলের গণ্ডি না পেরোতেই দুই ছবিতে চুক্তিবদ্ধ হয়েছেন পূজা চেরি। গত ৬ এপ্রিল পোড়ামন ২ ছবির নায়িকা হিসেবে নাম ঘোষণা করা হয় পূজার। তার বিপরীতে অভিনয় করবেন রোশান।

পোড়ামন ২ এর কাজ শুরু না হতেই আসে নতুন খবর। এবার কলকাতার আদ্রিতের বিপরীতে 'নূরজাহান' নামের একটি ছবিতে অভিনয় করছেন। কলকাতার রাজ চক্রবর্তী প্রডাকশনের সঙ্গে যৌথ প্রযোজনায় রয়েছে বাংলাদেশের জাজ মাল্টিমিডিয়া।

আলোচিত মারাঠি ছবি 'সাইরাত' এর রিমেক 'নূরজাহান'। পরিচালনা করেছেন রাজের সহকারী অভিমন্যু মুখোপাধ্যায়। ইতিমধ্যে নূরজাহানের দুটি পোস্টার প্রকাশিত হয়েছে।

এরই মধ্যে প্রকাশ হলো ছবির ‘মন বলেছে’ শিরেনামের একটি গান। কণ্ঠশিল্পী কনা ও ইমরানের গাওয়া এই গানের দৃশ্যায়নে পূজা-অদ্রিতকে বেশ জমিয়ে রোমান্স করতে দেখা গেছে। সৈকতের বালুবেলায় পূজাকে দেখা গেল ম্যাচিউর্ড রোমান্টিক নায়িকা হিসেবে।  

ছবির গল্প বিষয়ে পূজা চেরি কালের কণ্ঠকে বলেন, এটা ফুল লাভ স্টোরি। একটা ছেলে একটা মেয়ের জীবনে কি প্রভাব রাখে কিংবা একটা মেয়ে একটা ছেলের জীবনে কি পরিবর্তন নিয়ে আসতে পারে সেটাই দেখা যাবে এই ছবিতে।

প্রথম ছবিতে অভিনয় প্রসঙ্গে পূজা বলেন, আমি এক্সাইটেড, প্রথমবার সিনেমার পোস্টারে নিজেকে দেখতে পেয়ে শিহরিত হয়েছে। ভালোলাগাটা বলে বোঝাতে পারব না। তবে মোহে আচ্ছন্ন হয়ে যাইনি।

দুই কিশোর-কিশোরীর হৃদয় ছোঁয়া প্রেমের গল্প নিয়ে নির্মিত ‘নুরজাহান’ সিনেমাটি আগামী ১৬ ফেব্রুয়ারি মুক্তি পাওয়ার কথা রয়েছে।


মন্তব্য