kalerkantho


লম্বা নাকের কারণে বিদ্যা বালান বাদ!

কালের কণ্ঠ অনলাইন   

২ জানুয়ারি, ২০১৮ ১৬:৩২



লম্বা নাকের কারণে বিদ্যা বালান বাদ!

পরিণীতা থেকে দা ডার্টি পিকচার। ব্যাক টু ব্যাক ছবিতে অভিনয় করে দর্শকদের মুগ্ধ করেছেন বিদ্যা বালন। কিন্তু, এক সময় বিদ্যার লম্বা নাকের জন্য ছবি থেকে বাদ যেতে বসেছিলেন তিনি। কারণ, তিনি নাকের সার্জারি করতে চাননি।

২০০৫ সালের ঘটনা। মুক্তি পেয়েছিল বিদ্যার প্রথম ছবি পরিণীতা। ১৯৯৫ সালে একতা কাপুরের ধারাবাহিক হাম পাঁচের হাত ধরে টেলিভিশনে এসেছিলেন তিনি। পথ এতটাও মসৃণ ছিল না। বড় পর্দায় আসতে বিদ্যার দশ বছর সময় লেগেছিল। কিন্তু, বিদ্যার প্রথম ছবি পরিণীতা থেকেই বাদ পড়তে চলেছিলেন তিনি।

এক সাক্ষাৎকারেই এই কথা জানিয়েছেন বিদ্যা। বলেন, মনে আছে, একদিন বিনোদ চোপড়া (বিধু বিনোদ চোপড়া) আমাকে ডেকে বলেন, তোমার নাকটা খুব বড়। আমি তোমাকে লস অ্যাঞ্জেলস পাঠাব। সেখানে তুমি নাকের সার্জারি করিয়ে এসো। তাঁর কথা শুনে আমি ভয় পেয়েছিলাম। তা না করলে যদি আমাকে ছবি থেকে বাদ দিয়ে দেন।

এই প্রসঙ্গে বিদ্যা আরও জানান, এরপর আমি সোজা প্রদীপ সরকারের কাছে চলে আসি। ওনাকে বলি, দাদা তুমি জানো আমি কোনও নাকের সার্জারি করাব না। আমি আমার নাক কাটতে পারব না। তখন তিনি বলেছিলেন, না আমার মনে হয় না তার প্রয়োজন আছে।

আজ বিদ্যা ৩৯-তে পা দিয়েছেন। সেই উপলক্ষ্যেই এই সাক্ষাৎকার দিয়েছেন তিনি। জানা গেছে, তাঁর জন্মদিনও পালন করা হয়েছে ধুমধাম করে। জন্মদিনে বিশেষ থিম পার্টির আয়োজনও করা হয়েছিল।


মন্তব্য