kalerkantho


স্বাধীনভাবে কাজ করুন : আহমেদ আকবর সোবহান

কালের কণ্ঠ অনলাইন   

২ জানুয়ারি, ২০১৮ ১১:৪৯



স্বাধীনভাবে কাজ করুন : আহমেদ আকবর সোবহান

দেশের শীর্ষ প্রতিষ্ঠান, কোটি মানুষের আস্থার জায়গা, বসুন্ধরা গ্রুপের সন্মানিত চেয়ারম্যান, বাংলাদেশের জাতীয় রাজস্ব বোর্ড মনোনীত করবাহাদুর জনাব আহমেদ আকবর সোবহান ইস্ট ওয়েস্ট মিডিয়া গ্রুপের সকল সাংবাদিকদের উদ্দেশে বলেছেন, আপনারা স্বাধীনভাবে কাজ করুন। আপনারা কোনো মিথ্যা সংবাদ প্রচার করবেন না। কারণ আমাদের মিডিয়া কোনো সংবাদ প্রচারিত হলে সারা দেশে তা নিয়ে হৈচৈ শুরু হয়ে যায়। কারণ সবাই জানে এই মিডিয়ার কোনো সংবাদ মিথ্যা না।


আরো পড়ুন: ক্যাপিটাল এফএম ৯৪.৮-এর প্রথম প্রতিষ্ঠাবার্ষিকী আজ


আজ মঙ্গলবার বাংলাদেশের জনপ্রিয় রেডিও ক্যাপিটাল এফএম ৯৪.৮-এর প্রথম প্রতিষ্ঠাবার্ষিকীর দিনব্যাপী অনুষ্ঠানের উদ্বোধনী বক্তৃতায় তিনি একথা বলেন। আজ সকাল ১০.৩০ মিনিটে অনুষ্ঠান শুরু হয়েছে। জনাব আহমেদ আকবর সোবহান এর কেক কাটার মধ্য দিয়ে প্রতিষ্ঠাবার্ষিকীর আয়োজন শুরু হয়।

এ সময় তিনি আরো বলেন, আমরা মনে করি আমাদের বসুন্ধরা গ্রুপ হলো একটি পরিবার। আমরা সবাই এর সদস্য। গত কিছু বছর আমাদের সামনে কোনো মিডিয়া দাঁড়াতে পারে নি। আমরা অনেক উন্নত একটা অবস্থানে পৌঁছে গেছি। ইতোমধ্যে আমরা সিদ্ধান্ত নিয়েছি আমাদের বাংলাদেশ প্রতিদিন আমেরিকা থেকে প্রকাশ করব। পর্যায়ক্রমে কালের কণ্ঠ, ডেইলি সান প্রকাশ করা হবে। আমি রেডিও ক্যাপিটাল এফএম ৯৪.৮-এর অপরাপর সমৃদ্ধি কামনা করি।

এরপর বক্তব্য রাখেন কালের কণ্ঠ পত্রিকার সম্পাদক জনাব ইমদাদুল হক মিলন। তিনি বলেন, আমাদের সকলের অভিভাবক জনাব আহমেদ আকবর সোবহান আমাদের সকলের মাথার ওপর আছেন বলেই আমাদের এফএম, টেলিভিশন, পত্রিকাসহ সকল মিডিয়াকে অনেক বড় জায়গায় পৌঁছে দিতে পেরেছি। আপনারা সবাই জানেন যে বাংলাদেশের এক নম্বর মিডিয়া হাউজ এখন ইস্ট ওয়েস্ট মিডিয়া। রেডিও ক্যাপিটাল গত এক বছরে অসামান্য সব কাজ করেছে। প্রচারের দিক থেকে আমাদের এই রেডিওটি এখন প্রায় এক নম্বরে।

এ সময় আরো বক্তব্য রাখেন দেশের সর্বাধিক প্রচারিত পত্রিকা বাংলাদেশ প্রতিদিন এর সম্পাদক, রেডিও ক্যাপিটাল ও নিউজ ২৪ এর সিইও জনাব নইম নিজাম। তিনি বলেন, আজ রেডিও ক্যাপিটাল এর প্রতিষ্ঠাবার্ষিকী। আমাদের এই মিডিয়া হাউজ একটি পরিপূর্ণ মিডিয়া হাউজ। আমাদের বিদেশি বন্ধুরা যখন আমাদের এখানে ঘুরতে আসেন তখন তারা অবাক হন। বলেন এখানে এতো সুন্দর একটি মিডিয়া হাউজ! আমাদের এফএম, টিভি চ্যানেল, পত্রিকা বাংলাদেশের শীর্ষ পর্যায়ে। কারণ আমাদের বসুন্ধরা গ্রুপের সন্মানিত চেয়ারম্যান জনাব আহমেদ আকবর সোবহান যা ছুঁয়ে দেন তা সোনা হয়ে যায়।

ক্যাপিটাল এফএম ৯৪.৮-এর প্রথম প্রতিষ্ঠাবার্ষিকীতে আরো উপস্থিত ছিলেন দৈনিক কালের কণ্ঠের নির্বাহী সম্পাদক জনাব মোস্তফা কামাল, নিউজ ২৪ এর নির্বাহী পরিচালক জনাব হাসনাইন খুরশেদ, নিউজ ২৪ এর এডিটর ইন চিফ জনাব আলমগীর হোসাইন, দ্যা ডেইলি সান এর ভারপ্রাপ্ত সম্পাদক এনামুল হক চৌধুরী, ক্যাপিটাল এফএম এর নির্বাহী পরিচালক জনাব মেহেদী মালেক সজিবসহ বসুন্ধরা গ্রুপের সন্মানিত অতিথিবৃন্দ।



মন্তব্য