kalerkantho


শাহরুখকন্যা সুহানার কেন এই সাজ?

কালের কণ্ঠ অনলাইন   

১ জানুয়ারি, ২০১৮ ১৭:৫৯



শাহরুখকন্যা সুহানার কেন এই সাজ?

পান থেকে চুন খসলেই খবরের শিরোনাম হন সুহানা। কেননা তিনি যে বলিউড সুপারস্টার শাহরুখ খানের কন্যা। কয়েক মাস আগেও স্টাইলিশ পোশাক পরে আলোচনায় আসেন তিনি। তবে এবার তিনি খবরের শিরোনাম হয়েছেন ঐতিহ্যবাহী পোশাক পরে।

নতুন বছরের আগমন ও গত সপ্তাহের শেষ দিকে পারিবাহিক এক বিয়ের অনুষ্ঠান উপলক্ষেই তার এই সাজসজ্জা। তিনি একা নন, তার সঙ্গে সেজেছেন তার মা শাহরুখপত্নী গৌরী-ও। অবশ্য মেয়ের আকর্ষণীয় সাজের দিকেই নজর বেশি পড়েছে ভক্তদের।

১৭ বছর বয়সী সুহানা সচরাচার পাশ্চাত্য ঢংয়ের পোশাক পরে থাকেন। তবে এবার তাকে দেখা যায় গ্রিন, মেরুন ও পিঙ্ক রংয়ের লেহেঙ্গা পরা অবস্থায়। এমন ভিন্ন লুকে তোলা সুহানার বেশ কিছু ছবি এরই মধ্যে ভাইরাল হয়েছে অনলাইন দুনিয়ায়।

দিল্লিতে বিয়ের অনুষ্ঠানে সুহানা পরেন গাঢ় সবুজের মোনিশা জাইসিং লেহাঙ্গা, এই পোশাকে আছে হাতে খঁচিত নকশা। বিয়ের অনুষ্ঠানে যোগদানের আগে অন্য আরো দু'টি অনুষ্ঠানে যান সুহানা। পৃথক দু’টি অনুষ্ঠানে সুহানাকে গোলাপি রঙের লেহাঙ্গা ও মেরুন রঙের লেহাঙ্গা বেশ মানিয়েছিল।

গত বছরের অক্টোবর মাসে এক অনুষ্ঠানে নেটের টপসের ভেতর সুহানা পরেছিলেন হল্টার নেক অন্তর্বাস। কানে তিনটি দুল পরলেও গলায় ছিমছাম একটি পেন্ডেন্ট পরেন তিনি। যার ছবি ইন্সটাগ্রামে পোস্ট করার পর রীতিমত হইচই পড়ে যায় ভক্তদের মধ্যে। তখন জোর গুঞ্জন শোনা যাচ্ছিলো-তারকার কন্যা তারকা হওয়ার পথেই হাঁটছেন।



মন্তব্য