kalerkantho


পশ্চিমবঙ্গে শীর্ষে 'গোপাল ভাঁড়'

কালের কণ্ঠ অনলাইন   

১৪ ডিসেম্বর, ২০১৭ ২১:৩২



পশ্চিমবঙ্গে শীর্ষে 'গোপাল ভাঁড়'

পশ্চিমবঙ্গের বাংলা ধারাবাহিকের ট্র্যাক রেকর্ডে যা কখনও হয়নি, সেটাই করে দেখাল 'গোপাল ভাঁড়'। ৪ ডিসেম্বর আত্মপ্রকাশ করার সপ্তাহ খানেকের মধ্যেই সবার ওপরে উঠে এল টেলিভিশন ধারবাহিক 'গোপাল ভাড়'।

ভেঙ্কটেশ ফিল্মস (এসভিএফ) তাদের অফিসিয়াল টুইটার হ্যান্ডেলে জানিয়েছে, 'শুরুতেই সবার মন জয় করল আমাদের গোপাল ভাঁড়'। টেলিভিশন রেটিং পয়েন্ট (টিআরপি) অনুযায়ী বাকি সব ধারাবাহিককে পিছনে ফেলে 'গোপাল ভাঁড়' শীর্ষস্থান অধিকার করেছে বলেও দাবি করেছে এসভিএফ।

ট্রেলার সামনে আসার পর থেকেই এই ভিন্ন স্বাদের মেগা নিয়ে দর্শকদের মধ্যে তৈরি হয়েছিল উচ্চাকাঙ্ক্ষা। মানুষের প্রত্যাশা কতাটা পূরণ করতে পারবে 'গোপাল ভাঁড়', সে বিষয়ে 'ভয়' ছিল ভেঙ্কটেশের।

কিন্তু স্বর্ণেন্দু সমাদ্দার পরিচালিত ধারাবাহিক 'গোপাল ভাঁড়' সবাইকে হাসিয়ে সমস্ত রেকর্ড চুরমার করে দিয়ে সেরার শিরোপা দখল করে নিয়েছে। নতুন এই ধারাবাহিকে নতুন ভূমিকায় দারুণ অভিনেতা রক্তিমের কাজ অনেকেরই মন কেড়েছে। গোপাল ভাঁড়ের চরিত্রে রক্তিমকে পছন্দ করছে প্রায় সব বয়সেরই দর্শক।

অতীতে টেলিসম্মান জয়ী পরিচালকের মস্তিষ্কপ্রসূত 'রাগে-অনুরাগে', 'ভুতু', 'পটলকুমার গানওয়ালা','গোয়েন্দা গিন্নি'- একের পর এক মাইলস্টোন গড়েছে। এবার সেই তালিকায় যোগ হল 'গোপাল ভাঁড়' ধারাবাহিকটিও।

 


মন্তব্য