kalerkantho


শশী কাপুরকে বাঁচাতে একজনকে কামড়ে দিয়েছিলেন সাইফ

কালের কণ্ঠ অনলাইন   

১২ ডিসেম্বর, ২০১৭ ১৯:৩৪



শশী কাপুরকে বাঁচাতে একজনকে কামড়ে দিয়েছিলেন সাইফ

শশী কাপুর। সম্পর্কে সাইফ আলি খানের চাচা শ্বশুর। ছোটোবেলার সাইফের সুপার হিরো ছিলেন শশী। সুপারহিরোকে কে না ভালোবাসে। ব্যতিক্রম ছিলেন না সাইফও। সুপার হিরোকে বাঁচাতে এক ব্যক্তির পশ্চাদদেশে পর্যন্ত কামড়ে দিয়েছিলেন সাইফ। আর একবার তো অমিতাভ বচ্চনকে ছাড়েননি। তাঁর উপর রাগে ফেটে পড়েছিলেন সাইফ। তিনি নিজেই একথা জানিয়েছেন।

সম্প্রতি শশী কাপুরের মৃত্যুর পর এক সাক্ষাৎকার দেন। সেখানে শশী কাপুরকে নিয়ে তাঁর পজেসিভনেসের কথা জানান সাইফ। বলেন, আমার তখন ৩ বছর হবে। মায়েক সঙ্গে পাপ পূণ্যের সেটে গিয়েছিলাম। সেখানে শুটিং চলছিল। শশী আঙ্কেল ও এক ভিলেনের মধ্যে লড়াই হচ্ছিল। অনেক লোক দাঁড়িয়েছিল। কিন্তু, তাঁকে কেউ বাঁচাতে এগিয়ে আসছিল না। আমি গিয়ে ভিলেনের পশ্চাদদেশে কামড়ে দিয়েছিলাম। সেটের সকলে তা দেখে হাসিতে ফেটে পড়েছিল। পরে তিনি আমাকে বিষয়টি বুঝিয়ে বলেন।

আরও এক অভিজ্ঞতার কথা শেয়ার করেন সাইফ। তখন তাঁর  ৯-১০ বছর বয়স। সুহাগ ছবিতে অমিতাভ বচ্চনের শশী কাপুরের উপর হামলা চালানোর দৃশ্য আছে। সেই সময়ে অমিতাভ বচ্চনের উপর রাগে ফেটে পড়েছিলেন সাইফ। তিনি বলেন, অনেক পরে আমি  বুঝতে পারি যে, সবকিছুই সাজানো ছিল। শশী আঙ্কেলের সঙ্গে আমি অন্যভাবে জড়িয়ে আছি। ওনার সঙ্গে কথা বলতে আমার বেশ ভালো লাগত। মায়ের হিরো হিসেবে নয়, তাঁকে চিনেছি অন্যভাবে।

 



মন্তব্য