kalerkantho


অভিনেত্রী জাইরার শ্লীলতাহানি: অভিযুক্ত গ্রেপ্তার

কালের কণ্ঠ অনলাইন   

১১ ডিসেম্বর, ২০১৭ ১৬:৪০



অভিনেত্রী জাইরার শ্লীলতাহানি: অভিযুক্ত গ্রেপ্তার

দঙ্গল’ ছবির অভিনেত্রী জাইরা ওয়াসিম বিমানে শ্লীলতাহানির শিকার হন। এ খবর তিনি নিজেই জানান ভিডিও মারফত। ভারতের মহারাষ্ট্র পুলিশের কাছে অভিযোগ করার পর অভিযুক্ত ব্যক্তিকে গ্রেপ্তার করা হয়। বিকাশ সচদেব নামের অভিযুক্ত সেই ব্যক্তি পেশায় ব্যবসায়ী।

জাইরা সোশ্যাল মিডিয়ায় কান্নারত অবস্থায় তার সাথে ঘটে যাওয়া ঘটনা ইনস্টাগ্রামে একটি ভিডিও পোস্ট করে জানান। কথা বলার সময় তিনি ব্যপকভাবে ভেঙে পড়েন। ভিডিও সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে যাওয়ার পর ব্যপকভাবে প্রতিক্রিয়া হয়।

ভিস্তারা এয়ারলাইনসের একটি ফ্লাইটে দিল্লি থেকে মুম্বাই যাওয়ার পথে মধ্যবয়স্ক এক ব্যক্তি তাঁকে হয়রানি করেন। পরে জানা যায় তার নাম বিকাশ। তিনি দিল্লিতে তাঁর এক আত্মীয়ের শেষকৃত্যে অংশ নেওয়ার পর সেখান থেকে ভিস্তারার ওই ফ্লাইটে মুম্বাইয়ে ফিরছিলেন।

বিষয়টি ভারতের জাতীয় নারী কমিশনের নজরে আসার পর তারা ভিস্তারা এয়ারলাইনসকে একটি নোটিশ পাঠায়। মুম্বাই পুলিশও জাইরার সাহায্যে এগিয়ে আসে, অভিযুক্ত ব্যক্তিকে গ্রেপ্তার করে।

এদিকে বিকাশের এক বন্ধু কুলদীপ ভারগাভও তাঁর পক্ষে কথা বলছেন। কুলদীপের মতে, আত্মীয়ের মৃত্যুতে এমনিতেই বিকাশের মন খুব খারাপ ছিল। তারওপর শেষকৃত্যের আচার অনুষ্ঠান সেরে তিনি আরও ক্লান্ত ছিলেন। প্রচণ্ড ক্লান্তিতে তিনি ফ্লাইটের ভেতর ঘুমিয়ে পড়েন। বিমানবালাকে তিনি বলেন, তাঁকে যেন খাওয়ার জন্যও ডাকা না হয়। কুলদীপ আরও বলেন, ‘ফ্লাইট ল্যান্ড করার কিছুক্ষণ আগে সেই অভিনেত্রী (জাইরা ওয়াসিম) চেঁচিয়ে ওঠে। চিৎকার করে সে আমার বন্ধুকে পা নামাতে বলে। আমার বন্ধু তাঁর কাছে ক্ষমা প্রার্থনা করে বলেছেন যে সে ইচ্ছা করে পা লাগায়নি।

এদিকে ভিস্তারা এয়ারলাইনসের কর্তৃপক্ষ প্রতিষ্ঠানটির অফিশিয়াল টুইটার পেজে গতকাল সকালে জানায়, জাইরার ঘটনার কথা তারা শুনেছে। পুরো ঘটনার তদন্ত শুরু হয়েছে।



মন্তব্য