kalerkantho


বিমানে শ্লীলতাহানির শিকার দঙ্গল অভিনেত্রীর সেই ভিডিও!

কালের কণ্ঠ অনলাইন   

১০ ডিসেম্বর, ২০১৭ ১৬:২২



বিমানে শ্লীলতাহানির শিকার দঙ্গল অভিনেত্রীর সেই ভিডিও!

আমির খানের সঙ্গে ‘দঙ্গল’ এবং ‘সিক্রেট সুপারস্টার’ -এ অভিনয় করা ১৭ বছরের জায়রা ওয়াসিম এর মধ্যেই ফিল্ম ইন্ডাস্ট্রির যথেষ্ট পরিচিত মুখের অন্যতম। বলিউডে পা রাখা নবাগতা এই অভিনেত্রী এবার বিমানে শ্লীলতাহানির শিকার হলেন। সেই বীভৎস অভিজ্ঞতার কথা নিজের ইন্সটাগ্রাম ভিডিওয়ে শেয়ার করে কান্নায় ভেঙে পড়েন জায়রা।

জায়রা ভিডিওয়ে জানিয়েছেন, তিনি এয়ার ভিস্তারার বিমানে দিল্লি থেকে মুম্বই আসছিলেন। সেই সময় বিমানের মধ্যে ঘুমিয়ে পড়েন জায়রা। তাঁর পিছনে বসে থাকা এক মধ্যবয়স্ক ব্যক্তি তাঁর শ্লীলতাহানি করার চেষ্টা করেন। আচমকাই তিনি বুঝতে পারেন তাঁর গলার কাছ দিয়ে কেউ হাত বোলাচ্ছে।ঘুম ভাঙতেই ওই ব্যক্তির এই কর্দয কাজটি জায়রা মোবাইলে রেকর্ড করে নেওয়ার চেষ্টা করেন। কিন্তু বিমানের মধ্যে সেই সময় হাল্কা আলো জ্বলায়, স্পষ্টভাবে ভিডিওটি ওঠে না, জানিয়েছেন অভিনেত্রী।

তবে বিমান থেকে নামার পরই জায়রা ইন্সটাগ্রামে একটি লাইভ ভিডিও করে নিজের বিভীষিকাময় অভিজ্ঞতার কথা শেয়ার করেন। সেই কথা বলতে বলতে একাধিকবার কান্নায় ভেঙে পড়তেও দেখা যায় জায়রাকে। তিনি বলেন, এধরনের কার্যকলাপে ভীষণই বিরক্ত অভিনেত্রী। তারপরই তাঁর প্রশ্ন, প্রকাশ্যে মহিলাদের সঙ্গে কি এধরনের আচরণ করা উচিত?

দেখুন ভিডিওটি :

A post shared by zaira wasim (@zaira_wasimworld) on



মন্তব্য