kalerkantho


সাথে পুরোহিত নিয়েই ইতালি গেছেন কোহলি-আনুশকা!

কালের কণ্ঠ অনলাইন   

৯ ডিসেম্বর, ২০১৭ ১৮:০০



সাথে পুরোহিত নিয়েই ইতালি গেছেন কোহলি-আনুশকা!

যতই 'না' বলুন না কেন, বিভিন্ন সূত্র থেকে পাওয়া খবরে মোটামুটি বোঝাই যাচ্ছে একটা কিছু হতে যাচ্ছে ইতালিতে। ভারতের তিন ফরম্যাটের ক্রিকেট অধিনায়ক বিরাট কোহলি আর বলিউড স্টার আনুশকা শর্মা গত বৃহস্পতিবার ইতালির উদ্দেশে উড়াল দেন। তখনই খবর রটে যায় দুজনে নাকি বিয়ে করতে যাচ্ছেন। আনুশকার একজন মুখপাত্র এই গুঞ্জন উড়িয়ে দিলেও এবার সামনে এল অনেক বড় তথ্য!

ভারতের একটি শীর্ষ গণমাধ্যম ইন্ডিয়া টুডে জানিয়েছে, কোহলি-আনুশার সফরসঙ্গী হিসেবে ছিলেন আনুশকার বাবা অজয় কুমার শর্মা, মা অসীমা শর্মা আর ভাই করমেশ শর্মা। আরও ছিলেন তাদের পারিবারিক পুরোহিত মহারাজ অনন্ত বাবা। হিন্দু শাস্ত্রমতে বিয়ের জন্য পুরোহিত তো লাগবেই। তাই দুজনের বিয়ের গুঞ্জন আরও শক্ত হয়েছে। বলিউড পাড়ায় জোর গুঞ্জন, আগামী ১১ কিংবা ১২ ডিসেম্বরেই বিয়ে করতে যাচ্ছেন হালের আলোচিত এই প্রেমিক জুটি।

পাপারাজ্জিদের ক্যামেরায় ধরা পড়েছে বিমানবন্দরে আনুশকার ভাই কর্নেশ শর্মা আর পুরোহিত মহারাজ অনন্ত বাবার এই ছবি।

পুরোহিতের ইতালি যাওয়া কোনো উড়ো খবর নয়। রীতিমতো প্রমাণ আছে। বিমানবন্দরে পাপারাজ্জিদের ক্যামেরায় ধরা পড়েছে পুরোহিতের ছবি। পুরোহিতের পাশে তখন ছিলেন আনুশকার ভাই কর্নেশ শর্মা। শোনা যাচ্ছে, মিলানে আজ থেকেই বিয়ের আগের পার্টি শুরু হবে। পাপারাজ্জিদের যন্ত্রণা আর মানুষের অহেতুক উৎপাত থেকে বাঁচতেই নাকি দেশের বাইরে গিয়ে বিয়ে করছেন দুজন- এমনটাই ভাবছে সবাই।



মন্তব্য