kalerkantho


দু’জনের জীবনেরই ‘ভুল’ অক্ষয় কুমার

কালের কণ্ঠ অনলাইন   

৭ ডিসেম্বর, ২০১৭ ২০:৫০



দু’জনের জীবনেরই ‘ভুল’ অক্ষয় কুমার

রাবিনা ট্যান্ডনের সঙ্গে সম্পর্কে থাকাকালীন নাকি শিল্পার সঙ্গে নতুন করে সম্পর্কের জালে জড়ান অক্ষয় কুমার। আবার শিল্পার সঙ্গে ডেটিং-এর সময়ই নাকি টুইংকেলের সঙ্গেও ভাব জমাতে শুরু করেন বলিউড ‘খিলাড়ি’ অক্ষয়।

  আর ওই সময়ই শিল্পাকে ছেড়ে রাজেশ খান্নার মেয়েকে বিয়ে করেন ‘টয়লেট – এক প্রেম কথা’-র অভিনেতা। যা নিয়ে ওই সময় তোলপাড় হয়ে যায় বলিউড। তবে এত বছর পর শেষে অক্ষয় কুমারকে নিয়ে একই মঞ্চে মুখ খুললেন রাবিনা, শিল্পা। যদিও নাম উহ্য রেখেই দু’জনে ক্ষোভ উগরে দিলেন অক্ষয়ের বিরুদ্ধে।

জিনিউজের খবর অনুযায়ী, একটি চ্যানেলের রিয়েলিটি শোতে সম্প্রতি হাজির হয়েছিলেন গোবিন্দ, রাবিনা ট্যান্ডন এবং শিল্পা শেঠি। জীবনে কোনও ভুল করেছেন কিনা, প্রশ্ন করা হয় রাবিনাকে। কিন্তু, রাবিনার উত্তর কেড়ে নিয়ে শিল্পা বলেন, ‘কিছু কিছু ভুল সবার একই। ’ শিল্পার ওই উত্তর শুনে রাবিনা পাল্টা উত্তর দেন।

তিনি বলেন, ‘প্রত্যেকের জীবনেই কিছু না কিছু গোলমাল থাকে।

শিল্পা আর আমি, দু’জনেই সেই ভুল করেছি, তাই না? তুমি বুঝতেই পারছ, কিসের কথা বলছি?’ শিল্পা এবং রাবিনার ওই উত্তর শোনার পর থেকেই শুরু হয়েছে গুঞ্জন।

৯-এর দশকে যখন রাবিনা, শিল্পা এবং অক্ষয় কুমারের প্রেম নিয়ে উত্তাল হয়ে ওঠে বলিউড, সেই সময় আচমকাই সব চেনা চোখের চাহনি ছেড়ে টুইংকেলকে বিয়ে করেন অক্ষয় কুমার। যদিও, টুইংকেল তাঁর পুরনো বন্ধু বলেই বার বার দাবি করেন ‘রুস্তম’-এর অভিনেতা।


মন্তব্য