kalerkantho


ঐশ্বরিয়ার নকল এই সুন্দরী কে?

কালের কণ্ঠ অনলাইন   

৭ ডিসেম্বর, ২০১৭ ১৯:৩১



ঐশ্বরিয়ার নকল এই সুন্দরী কে?

একজন মানুষের মুখের আদলের সঙ্গে অন্যজন মানুষের আদলের মিল থাকতে দেখা যায়। কিছু ক্ষেত্রে, হুবহু একই রকম দেখতে মানুষও এই গ্রহে মেলে।

আর সেই মুখের আদল যদি কোনও সুন্দরীর হয় তাহলে তো কথাই নেই। ১৯৯৪ সালে মিস ওয়ার্ল্ড ঐশ্বরিয়া রাইয়ের রূপের জাদুতে অনেক পুরুষের মনই মজেছিল। এরপর তিনি অভিনেত্রী হয়ে ওঠার পর অ্যাশের রূপ যৌবন আরও আকর্ষণ করতে থাকে তাঁর ভক্তদের। আর এবার মিলল সেই ঐশ্বরিয়ার নকল।

ঐশ্বরিয়ার মতো হুবহু একই দেখতে এক পার্সিয়ান মডেল মাহালাঘা জাবেরিকে ঘিরে এই মুহুর্তে উত্তাল সোশ্যাল মিডিয়া। মাহলাঘা জাবেরি মাহলাঘা জাবেরি সেই চোখের দৃষ্টি, সেই চাউনি, সেই নীল চোখ। ঐশ্বরিয়ার মতো হুবহু দেখতে এই পার্সিয়ান মডেলই এখন মন মজাচ্ছেন বহু পুরুষের।

জানা যাচ্ছে এই মাহালঘা জাবেরি ক্য়ালিফোর্নিয়ার স্যান ডিয়েগোর বাসিন্দা। যাঁর কাছে আপাতত প্রাণ ঢেলেছেন বহু পুরুষ।

একটি মিডিয়া সাইটের তথ্য অনুযায়ী সুন্দরী মহালাগার জন্ম ইরানে। তবে এরপর তিনি চলে যান মার্কিন যুক্তরাষ্ট্রে।
সেখানেই বর্তমানে থাকেন তিনি। বিয়েতে বিশ্বাসী নন মাহালাঘা জানিয়েছেন তিনি বয়ফ্রেন্ড বা গার্লফ্রেন্ডের সম্পর্ক বা বিয়েতে বিশ্বাস করেন না। আপাতত তিনি ভালোবাসা উপভোগ করেত চান। এই ২৭ বছরের সুন্দরীর সম্মোহনে কাত হয়ে গিয়েছেন বহু পুরুষ।

তাঁর রূপের ছটা আগুন লাগিয়েছে অনেকেরই মনে। সোশ্যাল মিডিয়ায় ঝড় সোশ্যাল মিডিয়ায় ঝড় সোশ্যাল মিডিয়ায় মাহলাঘার ছবি আসতেই তা নিয়ে পড়ে যায় হৈচৈ, শোরগোল। অ্যাঞ্জেলিনা জোলি নন তো?

অনেক সোশ্যাল মিডিয়া ইউজারের বক্তব্য , মাহালাঘা আসলে ঐশ্বরিয়া নন, হুবহু হলিউড অভিনেত্রী অ্যাঞ্জেলিনা জোলি। বিশ্ব দেখেছে সুন্দরী ঐশ্বরিয়ার রূপ। আর সেই ঐশ্বরিয়াকে খানিকটা টেক্কাই দিচ্ছেন পার্সিয়ান এই মডেল। এমনই ধারণা অনেক নেটিজানদের।

এই মডেলের ছবি ইনস্টাগ্রামে আসতেই তা তাক করে দিয়েছে অনেককে। ক্রমাগত জনপ্রিয়তা পেয়ে চলেছেন মাহালাঘা। সোশ্যাল মিডিয়ায় মালাঘার ফলোয়ার ক্রমাগত বাড়ছে। ইনস্টাগ্রামে তার ফলোয়ার সংখ্যা ২.৩ মিলিয়ান এই মুহুর্তে। এক সূত্রের খবর, মার্কিন যুক্তরাষ্ট্রে অঙ্ক ও পদার্থ বিজ্ঞানে ডিপ্লোমা করেছেন মহালাঘা। ফলে সৌন্দর্যের সঙ্গে তাঁর মধ্যে শিক্ষার ছাপও রয়েছে।


মন্তব্য