kalerkantho


কাঁদলেন ক্যাটরিনা, চোখ মুছিয়ে দিলেন সালমান!

কালের কণ্ঠ অনলাইন   

৭ ডিসেম্বর, ২০১৭ ১৯:২৬



কাঁদলেন ক্যাটরিনা, চোখ মুছিয়ে দিলেন সালমান!

রণবীরের সঙ্গে বিচ্ছেদের পর সালমান খানেরই চওড়া কাঁধে আশ্রয় নিয়েছেন ক্যাটরিনা কাইফ। নায়িকাকে ফেরাননি বলিউডের ‘সুলতান’।

ফের নতুন করে শুরু হয়েছে দু’জনের বন্ধুত্ব। পর্দাতেও ফিরে আসছেন জুটি হিসেবে। ‘টাইগার জিন্দা হ্যায়’র নতুন ‘সোয়্যাগ’ বেশ মনে ধরেছে দর্শকদের। প্রচারে কোনও খামতি রাখছেন না সাল্লু-ক্যাট। এরই মাঝে আরও গাঢ় হচ্ছে দু’জনের সম্পর্ক। তার প্রমাণ মিলল সম্প্রতি এক রিয়্যালিটি শোয়ের সেটে।

‘টাইগার জিন্দা হ্যায়’র প্রচারে রেমো ডি’স্যুজার ‘ডান্স চ্যাম্পিয়নস’-এর সেটে গিয়েছিলেন সালমান-ক্যাটরিনা। বেশ মন দিয়েই সকলের পারফরম্যান্স দেখছিলেন তাঁরা। এরই মধ্যে সুশান্ত খতরি নামের এক প্রতিযোগী সালমানের ‘তেরে নাম’ ছবির গানে নৃত্য পরিবেশন করেন।

তাঁর পারফরম্যান্স দেখে ফুঁপিয়ে কেঁদে ওঠেন ক্যাট। কিছুতেই তাঁর কান্না থামছিল না। বেশ কিছুক্ষণ শুটিং বন্ধ রাখতে হয় এর জন্য। শেষে সালমান অনেক বুঝিয়ে-সুঝিয়ে তাঁকে শান্ত করেন।

একেই বলে বন্ধুত্ব! এমনটাই বলছেন সেটে উপস্থিত সকলে। এর আগে সালমানের ‘বিগ বস’-এর সেটেও ‘টাইগার জিন্দা হ্যায়’র প্রচারে গিয়েছিলেন ক্যাটরিনা। সেখানেও দু’জনের রসায়ন ক্যামেরার সামনে ধরা পড়েছিল। ‘ডান্স চ্যাম্পিয়ন্স’-এর সেটেও তা আরও বেশি করে দু’জনের ‘সোয়্যাগ’। নিজেদের ছবির গানের সঙ্গে একসঙ্গে কোমর দোলালেন দুই তারকা।


মন্তব্য