kalerkantho


ফাঁস হয়ে গেছে রাই লক্ষ্মীর অন্তরঙ্গ দৃশ্য

কালের কণ্ঠ অনলাইন   

২৪ নভেম্বর, ২০১৭ ১০:২৮



ফাঁস হয়ে গেছে রাই লক্ষ্মীর অন্তরঙ্গ দৃশ্য

ভারতের দক্ষিণী সিনেমার জনপ্রিয় অভিনেত্রী রাই লক্ষ্মী জুলি-টু সিনেমার মাধ্যমে বলিউডে পা রাখছেন। গত ৬ অক্টোবর মুক্তির কথা থাকলেও নানা কারণে পিছিয়ে আগামী শুক্রবার মুক্তি পাচ্ছে এটি।

কিন্তু তার আগেই ইন্টারনেটে ভাইরাল এ সিনেমার ফাঁস হওয়া দৃশ্য। এর তিনটি ভিডিও ক্লিপস ফাঁস হয়েছে বলে জানা গেছে। এতে রাই লক্ষ্মীকে অন্তরঙ্গ-রোমান্টিক ও খোলামেলাভাবে দেখা গেছে।

রাই লক্ষ্মী বলেন, আমি সিনেমার প্রচারণা নিয়ে ব্যস্ত এবং এ ব্যাপারে কিছু জানি না। আমি অবাক হচ্ছি যে, এই দৃশ্যগুলো ফাঁস হয়েছে। সিনেমা মুক্তির আগে কেউ একজন এই কাজ করেছে এটি সত্যিই অযৌক্তিক।

নেহা ধুপিয়া অভিনীত জুলি সিনেমাটি ২০০৪ সালে মুক্তি পায়। মুক্তির পর দর্শকের মাঝে বেশ সাড়া ফেলেছিল এটি। এবার এর সিক্যুয়েল জুলি-টু নির্মাণ করেছেন নির্মাতারা।

সবাইকে অবাক করে দিয়ে কোনো কর্তন ছাড়াই এটি সেন্সর বোর্ডের ছাড়পত্র পায়। তবে সঙ্গে জুড়ে দেওয়া হয়েছে ‘অ্যাডাল্ট’ সিনেমার তকমা অর্থাৎ শুধু প্রাপ্তবয়স্করাই দেখতে পারবেন জুলি-টু।

আরো একটি কারণে বেশ আলোচনায় জুলি-টু। তা হলো, এ সিনেমার পরিবেশনায় রয়েছেন ভারতীয় সেন্সর বোর্ডের সাবেক চেয়ারম্যান পহলাজ নিহালানি। যিনি রক্ষণশীল ব্যক্তি হিসেবে সবার কাছে পরিচিত ছিলেন। প্রথমবার এ সিনেমার পরিবেশক হিসেবে তার নাম দেখে অনেকেই চোখ কপালে তুলেছিলেন।

এর আগে জুলি-টু সিনেমা প্রসঙ্গে পহলাজ নিহালানি বলেন, ‘যদিও এটি একটি অ্যাডাল্ট সিনেমা তবু এতে কোনো নগ্নতা, শরীর প্রদর্শন এবং ডাবল মিনিং সংলাপ নেই। যেমনটা আমি বলেছিলাম, এটি একটি পারিবারিক অ্যাডাল্ট সিনেমা এবং সেন্সর বোর্ড সঠিক কাজটিই করেছে। ’

সেন্সর বোর্ডের চেয়ারম্যান থাকা অবস্থায় রক্ষণশীল এবং এখন সফট পর্নো সিনেমার পরিবেশক, তাকে নিয়ে এ ধরণের মন্তব্যের প্রতিবাদ করে নিহালানি বলেছিলেন, ‘সফট পর্নো অথবা সফট কর্ন নাকি কঠিন বাস্তব, সিনেমা মুক্তি পেলেই সব জানা যাবে। ’

নব্বইয়ের দশকে জনপ্রিয় এক অভিনেত্রীর জীবনের গল্প নিয়ে জুলি-টু সিনেমাটি নির্মিত হয়েছে। এটি পরিচালনা করেছেন দীপক শিবদাসানি। এতে রাই লক্ষ্মী ছাড়াও অভিনয় করেছেন-রতি অগ্নিহোত্রী, সাহিল সালাথিয়া, আদিত্য শ্রীবাস্তব, রবি কৃষান এবং পঙ্কজ ত্রিপাঠি।


মন্তব্য