kalerkantho


এই পুলিশ অফিসারের হাতে সবাই গ্রেপ্তার হতে চাচ্ছেন!

কালের কণ্ঠ অনলাইন   

২৩ নভেম্বর, ২০১৭ ২১:৫৪



এই পুলিশ অফিসারের হাতে সবাই গ্রেপ্তার হতে চাচ্ছেন!

সৌন্দর্যের ঝলসানিতে চোখ ফেরানো দায়! কে এই তন্বী? কয়েক দিন ধরেই সোশ্যাল মিডিয়ায় ঘুরছে এক ঝকঝকে, সুন্দরী পোশাকধারী পুলিশ অফিসারের ছবি। নাম ‘হরলীন মান’।

তিনি নাকি পাঞ্জাব পুলিশের এক অফিসার। মাঝারি উচ্চতার গৌরবর্ণ এই পুলিশ অফিসারকে দেখার পর থেকেই নানা মহলে তোলপাড় চলছে। তিনি চাকরিতে বহাল হতেই তাঁর হাতে ধরা দিতে উতলা হয়ে পড়েছেন বহু মানুষ। বড় নেতা থেকে উচ্চপদস্থ সরকারি কর্মী, সেই ভিড়ে কে নেই! সোশ্যাল মিডিয়া এই সুন্দরী মহিলা পুলিশকে নিয়ে তোলপাড়।

আপনাদের অবাক করার জন্য আরও একটু খবর দেওয়া যাক। এই সু্ন্দরী পুলিশ অফিসারই ‘গ্রেট গ্র্যান্ড মাস্তি’ ছবিতে চুটিয়ে অভিনয় করেছিলেন। আর সেই ছবিতে তাঁর অ্যাপিয়ারেন্সে সে বারও মাথা ঘুরে গিয়েছিল দর্শকদের। বিশ্বাস না হলেও এটাই সত্যি।

এ বার ‘হরলীন মান’-এর আসল পরিচয়টা দেওয়া যাক।

সোশ্যাল মিডিয়ার সব জল্পনায় পানি ঢেলে সামনে এসেছেন ‘হরলীন মান’ তথা অভিনেত্রী কায়নাত অরোরা। নায়িকা জানিয়েছেন, ‘জগ্গা জিউনদা ই’ নামে একটি পাঞ্জাবি ছবিতে ‘হরলীন মান’ নামে এক পুলিশ অফিসারের ভূমিকায় অভিনয় করছেন তিনি।

যে ছবিতে তাঁর সঙ্গে অভিনয় করছেন জ্যাকি শ্রফ এবং দলজিৎ কলসী। সেই ছবির শুটিংয়ের কয়েকটি ছবি নিজের ইনস্টাগ্রাম পেজে আপলোড করেছিলেন তিনি। আর মুহূর্তের মধ্যে ভাইরাল হয়ে গেছে তাঁর ছবি। ছড়িয়ে পড়েছে হাতে হাতে। সবাই ভেবে ফেলেন সত্যিই হরলীন নামে ওই রকম চোখধাঁধানো সুন্দরী পুলিশ অফিসার নিয়োগ হয়েছেন পাঞ্জাবে।

 এর পর একের পর এক ফোন, মেসেজ আসতে শুরু করে। প্রশংসায় ভরে গিয়েছিল মেসেজ বক্স। এত প্রশংসা শুনে কেমন লেগেছিল তাঁর? এ ভাবে আমার ছবি ভাইরাল হবে আমি কল্পনাও করতে পারিনি। মানুষের এত ভালোবাসায় আমি প্রচণ্ড খুশি। বি-টাউনের এই অভিনেত্রী চান তাঁর আপকামিং মুভিতে তাঁর চরিত্র যে ভাবে মানুষ পছন্দ করেছে, ঠিক তেমনই আগামী এপ্রিল নাগাদ ছবিটি মুক্তি পেলে একই ভাবে ছবিটি দেখার জন্য তাঁরা হলমুখী হবেন।

সবাই তো চাইছেন আপনার হাতেই গ্রেপ্তার হতে? প্রশ্ন শুনে হেসে ফেলে কায়নাতের উত্তর ‘আমি আপ্লুত। ’ আনন্দবাজার


মন্তব্য