kalerkantho


জায়েদ খান পরিপক্ক অভিনেতা, প্রমাণ ১৫ ডিসেম্বর : পরীমনি

কালের কণ্ঠ অনলাইন   

২৩ নভেম্বর, ২০১৭ ২০:০৭



জায়েদ খান পরিপক্ক অভিনেতা, প্রমাণ ১৫ ডিসেম্বর : পরীমনি

অভিনেত্রী পরীমনি জায়েদ খানকে বেশ আত্মবিশ্বাসের সাথে প্রশংসা করে গেলেন। অবশ্য আত্মবিশ্বাস থাকার কারণও আছে মালেক আফসারীর ছবিতে অভিনয় করেছেন জায়েদ খান।

এই ছবিতে 'পরিপক্ক অভিনেতা জায়েদ খান'- এমন কথাই ইঙ্গিত করে। পরীমনিও সে পথেই হাঁটলেন। বললেন ১৫ ডিসেম্বরে জায়েদের অভিনয়ের প্রমাণ পাওয়া যাবে।

আজ বৃহস্পতিবার সন্ধ্যায় পরীমনি সোশ্যাল মিডিয়া ফেসবুকে জায়েদ খানের একটি ছবি পোস্ট করে লিখেছেন, ছবির এই মানুষটাকে কেউ চেনেন? আমি বলছি কেউ চেনেন না। তিনি একজন অভিনেতা, একজন হিরো। এখন হয়তো ভাবছেন এখানে নতুন কি বললাম!নতুন হলো এই যে, অভিনেতা-হিরো সব তার নতুন পরিচয়। যা আসলেই আগে কোনওদিন ছিলো না তার। আর না আপনারা তাকে এই সম্বোধনে ডেকেছেন।

পরীমনি বলেন, তিনি এখানে একজন অভিনেতা পরিপক্ক অভিনেতা, জায়েদ খান।

ছবির নাম অন্তর জ্বালা। এই লেখার প্রমাণ পাবেন ১৫ ডিসেম্বর,হলে গিয়ে। আমি দেখেছি এই ছবিতে তার নিজেকে প্রমাণ করার সাধনা পরিশ্রম আর পুরোটা সময় জুড়ে কাজের প্রতি মনোযোগ আর ভালোবাসা।

পরীমনি আরও বলেন, ছবির পরিচালক স্যার মালেক আফসারি। তার পরিচালিত অনেক সুপার হিট সিনেমার মাঝে অন্যতম সিনেমা এই ঘর এই সংসার যেন সব কালেই নতুন। একজন পরিচালকের সঠিক গাইড লাইন সত্যি যে একজন শিল্পীকে নতুন ভাবে সৃষ্টি করে অন্তর জ্বালা তার আর একটা উদাহরণ হবে।

জায়েদ-পরীমনি অভিনীত অন্তর জ্বালা ছবিটি মুক্তি পাচ্ছে আগামী ১৫ ডিসেম্বর। রেকর্ড সংখ্যক সিনেমা হল পেয়েছে ছবিটি। ছবিটি নিয়ে নির্মাতা মালেক আফসারী ব্যাপক আশাবাদী। মান্নার একজন ভক্তের গল্প নিয়ে নির্মিত হয়েছে অন্তর জ্বালা।   


মন্তব্য