kalerkantho


মধ্যরাতে প্রযোজকের মদের পার্টিতে পাঠানো হয় জারিনকে

কালের কণ্ঠ অনলাইন   

২১ নভেম্বর, ২০১৭ ২১:৪০



মধ্যরাতে প্রযোজকের মদের পার্টিতে পাঠানো হয় জারিনকে

গত সপ্তাহেই মুক্তি পেয়েছে ' আকসর ২'। কিন্তু ছবি নিয়ে সেভাবে উচ্ছ্বাস দেখা যাচ্ছে না ছবির নায়িকা জারিন খানের মধ্যে।

শোনা যাচ্ছে বেশ কিছুদিন ধরেই নির্মাতাদের সঙ্গে ঝামেলায় জড়িয়েছেন জারিন খান।

জারিন খানের দাবি, তিনি জানতেন 'অকসর ২' একটি ফ্যামিলি মুভি হতে চলেছে। জারিনের দাবি, তাঁকে বলা হয়েছিল নির্মাতারা 'হেট স্টোরি'-র মতো কিছু বানাবেন না। তারপর স্বল্প বসন পড়া নিয়ে ঝামেলা হয় নির্মাতা ও জারিনের মধ্যে।

অপছন্দ থাকা সত্ত্বেও কেন তাহলে তিনি 'আকসর ২'-এ ছোট পোশাক পড়নে, এই প্রশ্নের জবাবে জারিন বলেন, আমি বিরোধিতা করেছিলাম। কিন্তু ছবির প্রযোজক ও নির্দেশক নিজেই জানতেন না একটা সময়ের পর তাঁরা ছবি থেকে কী পেতে চান।

আরও পড়ুন যে ৭ নায়িকার ভাগ্য বদলে দিয়েছেন সালমান খান

ছবি ছেড়ে কেন বেরিয়ে গেলেন না জারিন? এই প্রশ্নের উত্তরে এককালের সালমানের নায়িকা জারিন জানান, পেশাদারিত্বের ভাবনা থেকে তিনি ছবি ছেড়ে বেরিয়ে যেতে চাননি। তিনি সমস্যার বোঝাপড়া চেয়েছিলেন। জারিনের দাবি, ছবির জন্য অকারণে তাঁকে 'এক্সপোজ ' করতে বলা হয়েছে প্রযোজকদের পক্ষ থেকে।

জারিনের দাবি, দিল্লি নিয়ে গিয়ে 'অকসর ২' এর দল তাঁকে স্পনসরদের সঙ্গে দেখা করতে বলেন, কথা বলতে বলেন। জারিনের বক্তব্য, দেখা করার কথা বলা মানেই 'রাত ভর খাও অউর দারু পিও'। যেখানে সেই সময় ফিল্মের নির্মাতারা নিজেরা শুধু খাওয়া দাওয়া করতেই ব্যাস্ত ছিলেন। এইভাবে একজন নারীর সঙ্গে ব্যবহার করা উচিত কি না তা নিয়ে প্রশ্ন তোলেন এই অভিনেত্রী।
এছাড়াও সেদিন স্পনসরদের সঙ্গে ঝামেলার জেরে রাত আড়াইটায় জারিন মুম্বাঁইয়ে পৌঁছন। রাস্তা চলতি ক্যাব ধরে তাঁকে বাড়ি পৌঁছতে হয়। কোনও গাড়ির ব্যবস্থা করেনি নির্মাতারা। জারিনের দাবি এর ফলে সেদিন তাঁর যৌন হেনস্থাও হতে পারত রাতে।

নির্মাতাদের দাবি জারিনের সমস্ত রকমের অভিযোগ খারিজ করে নির্মাতাদের দাবি, অনেক  ধরনের চাহিদা ছিল জারিনের। যার জন্য স্পনসরদের কাছে নির্মাতাদের অসম্মানজনক অবস্থায় পড়তে হয়।


মন্তব্য