kalerkantho


শরীর কেন্দ্রিক মন্তব্যে উত্তাল বিগ বসের ঘর

কালের কণ্ঠ অনলাইন   

২১ নভেম্বর, ২০১৭ ১৯:৩৮



শরীর কেন্দ্রিক মন্তব্যে উত্তাল বিগ বসের ঘর

প্রতিবারের মতোই 'বিগ বস ১১' শুরু হতেই বিতর্কিত নানা বিষয় সামনে আসছে। প্রতিযোগীদের বার বার ব্যাক্তিগত মন্তব্য়ে থেকে বিরত থাকার কথা বললেও , তা থেকে কোনও প্রতিযোগীই নিজেদের আটকাতে পারছে না।

দেখে নেওয়া যাক কোন কোন বিষয় নিয়ে এখনও পর্যন্ত বিতর্কের রয়েছে 'বিগ বস ১১'।

বিগবস ১১ -তে একটি বিশেষ দৃশ্যে যখন কথাকাটাটি চরমে তখন আর্শি ও শিল্পাকে নিয়ে অভিনেত্রী হীনা খান বেশ কিছু বিতর্কিত মন্তব্য় করেন। হীনা খান বলেন, ' আমার পাশে এই আন্টিরা দাঁড়িয়ে থাকবার যোগ্য় নয়, না ফিগার আছে, না ভালো দেখতে, না সুন্দর। উপর থেকে নীচে পর্যন্ত ড্রামের মত। '

স্বপ্নার কটাক্ষ শুধু কথাকাটাকাটি পর্যন্ত সীমিত নয়। স্বপ্না বিগবসের বাড়িতে রীতিমতো বেলনচাকি নিয়ে তেড়ে গিয়েছিলেন , কারণ আর্শি স্বপ্নাকে তাঁর শরীর নিয়ে কুরুচিকর মন্তব্য করেছিলেন। স্বপ্না জানান তাঁর শরীর বাকিদের থেকে পাতলা , ছোট ও সুন্দর।

কিছুদিন আগেই বেনফশাকে নিয়ে মন্তব্যের জেরে এক্কেবারে সরগরম হয়ে যায় বিগবসের বাড়ি। সেখানে আকাশ বেনফশাকে 'ফ্ল্যাট স্ক্রিন টিভি' বলে মন্তব্য করে।

ব্যাস! এতেই ক্ষেপে যান বেনফসা। পরে আকাশকে ক্ষমা চেয়ে নিয়ে বলে বেনফসা।

হীনার দক্ষিণী ছবিকে নিয়ে এক বিতর্কিত মন্তব্য করে বসেন হীনা খান। বিগবস- এ এক কথোপোকথোন চলাকালীন তিনি বলেন, মোটা হতে হবে জেনে তিনি দক্ষিণী ছবিতে আগ্রহ দেখাননি। যদিও সেই ধরনের ছবির অফার তাঁর কাছে ছিল।

 নিজের ভুল শিকার করা একটা বড় 'গুণ'। কিন্তু হীনা খান তা কিছুতেই করেন না বলে বিগ বসে তিনি আপাতত হট টপিক! প্রিয়াঙ্কা যখন হীনাকে জানান যে পুনিশ আর বন্দগী ঘনিষ্ঠ হচ্ছেন, তখন হীনা তার উত্তরে পুনিতের দাঁত নিয়ে একটি তির্যক মন্তব্য করেন। হীনা বলেন,"কী করে পুনিশের সঙ্গে রে... দেখতে কেমন সেটা বড় নয়, তবে এত নোংরা ওরল দাঁত"!


মন্তব্য