kalerkantho


৩০ মিনিটের জন্য ১২ কোটি টাকা পাচ্ছেন প্রিয়াঙ্কা!

কালের কণ্ঠ অনলাইন   

২০ নভেম্বর, ২০১৭ ১৬:৩৫



৩০ মিনিটের জন্য ১২ কোটি টাকা পাচ্ছেন প্রিয়াঙ্কা!

প্রিয়াঙ্কা চোপড়া এখন সত্যিই আকাশে উড়ছেন। বলিউডের নায়িকা থেকে তিনি এখন ইন্টারন্যাশানাল স্টার। ‘বেওয়াচ‘ মুক্তি পাওয়ার পর ‘A Kid Like Jake’ এবং ‘Isn’t It Romantic’ নামের আরও দুটি হলিউডি ছবিতে অভিনয় করতে চলেছেন উনি। এর বাইরে এখন চলছে টিভি সিরিজ ‘কোয়ান্টিকো 3‘। বছরের বেশিরভাগ সময়টাই এখন আমেরিকাতেই কাটান PeeCee। নিউ ইয়র্কে নতুন বাড়িও কিনে ফেলেছেন প্রিয়াঙ্কা। 

সম্প্রতি আবার প্রিয়াঙ্কা ঢুকে পড়েছেন ফোর্বস ম্যাগাজিন প্রকাশিত দুনিয়ার সবচেয়ে বেশি প্রভাবশালী ১০০ জন মহিলার তালিকায়। তালিকায় প্রিয়াঙ্কা আছেন ৯৭ নম্বরে। এই তালিকায় থাকা আরও কয়েকজনের নাম শুনলেই বোঝা যাবে এর গুরুত্বটা ঠিক কীরকম। এই তালিকায় প্রিয়াঙ্কা ছাড়াও আছেন ওপরা উইনফ্রে‚ হিলারি ক্লিন্টন‚ অ্যাঞ্জেলা মর্কেল প্রমুখ। সব মিলিয়ে প্রিয়াঙ্কার বৃহস্পতি এখন তুঙ্গে। 

সেই জোয়ারেই গা ভাসিয়ে একটি অ্যাওয়ার্ড শো-তে মাত্র ৩০ মিনিট পারফর্ম করার জন্য নাকি ১২ কোটি টাকা পারিশ্রমিক পেতে চলেছেন প্রিয়াঙ্কা। মানে মিনিটে ৪০ লাখ টাকা। প্রিয়াঙ্কার ইন্টারন্যাশানল হিট গানের পাশাপাশি সুপারহিট বেশ কিছু বলিউডি গানও থাকবে এই পারফর্ম্যান্সে। তবে এই পরিমাণ পারিশ্রমিকের কথা শুনলে চোখ কপালে উঠতে বাধ্য।



মন্তব্য