kalerkantho


বলিউড তারকাদের অচেনা ভাই-বোনেদের চিনেন?

কালের কণ্ঠ অনলাইন   

১৯ নভেম্বর, ২০১৭ ১৬:৫৫



বলিউড তারকাদের অচেনা ভাই-বোনেদের চিনেন?

বলিউডের তারকারা সব সময়ই লাইমলাইটে থাকেন। কিন্তু তাদের ভাই বা বোনেদের চেনেন কি? আসুন দেখে নিন একবার তাদের আর জেনেও নিন তাদের সম্মন্ধে।

শেহনাজ লালারুখ খান : শাহরুখের বড় দিদি উনি। ভালো সময় হোক বা খারাপ সব সময়ই শাহরুখের পাশে থেকেছেন উনি। ওঁদের বাবা-মা মারা যাওয়ার পর মানসিক বিষাদগ্রস্ত হয়ে পড়েন লালারুখ । তখন শাহরুখই ওঁকে আবার জীবনের পথে ফিরিয়ে আনেন। লালারুখ একেবারেই ক্যামেরার সামনে আসতে পছন্দ করেন না বা কোন ফিল্মি পার্টিতেও দেখা যায় না ওঁকে।

রঙ্গোলি রানাওয়াত : বলিউডের ‘কুইন‘ কঙ্গনার দিদি হলেন রঙ্গোলি। রঙ্গোলি একজন অ্যাসিড অ্যাটাক ভিক্টিম। ওই পরিস্থিতি থেকে কঙ্গনার সাহায্যে বেরিয়ে আসতে পেরেছেন উনি। ওঁদের এক ছোট ভাই ও আছে – অক্ষিত।

রঙ্গোলি বা অক্ষিত দুজনেই কেউ মিডিয়ার সামনে আসা পছন্দ করেন না। রঙ্গোলি আবার কঙ্গনার বিজনেস ম্যানেজারও। সম্প্রতি মা হয়েছে রঙ্গোলি।

শাহীন ভট্ট : যদিও আলিয়ার মতো শাহীনও ফিল্ম ইন্ড্রাস্ট্রির সঙ্গে যুক্ত‚ কিন্তু খুব কম লোকেই জানে ওঁর ব্যাপারে। শাহীন একজন সহ পরিচালক হিসেবে বলিউডে কাজ করেন।

আদিত্য রাই : ঐশ্বর্যরা দুই ভাই বোন‚ উনি এবং ওঁর বড় দাদা আদিত্য। আদিত্য মার্চেন্ট নেভিতে একজন ইঞ্জিনিয়ার। উনি মডেল শ্রীমা কে বিয়ে করেছেন। ওঁদের এক পুত্র সন্তান আছে। ‘ দিল কা রিস্তা ‘ ছবির সহ প্রযোজকও ছিলেন আদিত্য।

কার্নেশ শর্মা : ইনি হলেন অনুষ্কা শর্মার বড় দাদা। উনিও মার্চেন্ট নেভিতে কাজ করেন। তার আগে কার্নেশ  ব্যাঙ্গালোরের আন্ডার ১৯ রঞ্জি ক্রিকেট টিমের অংশ ছিলেন। সম্প্রতি উনি অনুষ্কার সঙ্গে একটা প্রডাকশন হাউজ খুলেছেন। ওঁদের প্রযোজিত প্রথম ছবি ছিল ‘ এন এইচ ১০‘।

শিভাঙ্গ এবং সরোজ চোপড়া : এঁরা হলেন পরীনীতি চোপড়ার দুই ভাই। পরীনীতির থেকে দুজনেই বয়সে বেশ ছোট। দুজনেই এখনো পড়াশোনা করছেন। শিভাঙ্গ ডাক্তারি পড়ছে।

সিদ্ধার্থ চোপড়া : প্রিয়াঙ্কা বড় এবং সিদ্ধার্থ ছোট। সিদ্ধার্থ একজন ট্রেনড শেফ। সুইজারল্যান্ডে পড়াশোনা করার পর সিদ্ধার্থ পুণেতে ‘ দ্য মাগশট লাউঞ্জ ‘ নামের একটা রেস্তোরাঁ খুলেছেন।

আনীষা পাড়ুকোন : দীপিকার ছোট বোন আনীষা একজন প্রফেশনাল গল্ফার। এছাড়াও উনি ওঁদের বাবা প্রকাশ পাড়ুকোনের মতো একজন দক্ষ ব্যাডমিন্টন প্লেয়ার। আনীষা কিন্তু যতটা পারেন গ্ল্যামার দুনিয়ার থেকে দূরে থাকেন।

রাজীব সেন : সুস্মিতা সেনের ভাই রাজীব একজন মডেল এবং সফল ব্যবসায়ী।

অলকা ভাটিয়া : অক্ষয় কুমারের ছোট বোন অলকার ২০১২ সালে সফল কনস্ট্রাকশন ম্যাগনেট সুরেন্দ্র হিরানন্দানির সঙ্গে বিয়ে হয়। উনি একজন গৃহবধূ।

ঋদ্ধিমা কাপূর : ঋষি ও নীতুর প্রথম সন্তান হলেন ঋদ্ধিমা। ছোট ভাই রণবীরের থেকে বয়সে অনেকটা বড় হলেও দুজনের মধ্যে সম্পর্ক খুব ভালো। এখনো নাকি দিদির সঙ্গে নিজের জীবনের সব গোপন কথা শেয়ার করেন রণবীর। ঋদ্ধিমা নিজে একজন ইন্টিরিয়ার এবং ফ্যাশন ডিজাইনার। এছাড়াও ওঁর নিজের জুয়েলারি লাইন আছে। উনি ওঁর সহপাঠী ভারত সাহানিকে বিয়ে করেছেন।

দীপঙ্কর এবং মনীশ : প্রীতির দুই ভাই। দীপঙ্কর বয়সে প্রীতির থেকে বড়। উনি ভারতীয় আর্মিতে একজন কমিশনড অফিসার। অন্যদিকে মনীশ ক্যালিফোর্নিয়াতে থাকেন।

সুনয়না রোশন : হৃতিক রোশনের দিদি সুনয়না বেশ কিছু ছবি যেমন ‘ কাইটস ‘ এবং ‘ক্রেজি ৪ ‘ এর সহ প্রযোজক ছিলেন। উনি ক্যানসার আক্রান্ত হন। কিন্তু এখন সম্পূর্ণ সুস্থ হয়ে উঠেছেন। দুবার বিয়ে ভেঙে যাওয়ার পর সুনয়না এখন আর্কিটেক্ট ভারত কাপুরের সঙ্গে প্রেম করছেন।  


মন্তব্য