kalerkantho


এক নজরে; আইটেমে কতটা সফল?

কালের কণ্ঠ অনলাইন   

১৯ নভেম্বর, ২০১৭ ১১:১৫



এক নজরে; আইটেমে কতটা সফল?

বড়দের চলচ্চিত্র দুনিয়ার নাম করা তারকা, সেইখান থেকে বলিউডে এসে লড়াই করে নিজেকে প্রতিষ্ঠিত করেছেন সানি লিওনি। তাঁর যৌন আবেদনপূর্ণ গান দেখে হিল্লোল ওঠে।

সানির বলিউডি আইটেম নাম্বার গুলি একে অপরের সঙ্গে দারুণভাবে পাল্লা দিতে তৈরি। তাঁকে চ্যালেঞ্জ ছুঁড়ে দেওয়ার প্রতিপক্ষ তিনি নিজেই।

লায়লা তেরি লে লেগি
 এটা সানির জীবনের একটা মাইলস্টোন। কারণ শ্যুট আউট অ্যাট ওয়াডলার এই আইটেম নাম্বারে অভিনয় করেছিলেন সানি লিওনি। বিদেশি ছাঁচ থেকে বেরিয়ে নিজেকে ঢেলে নিয়েছিলেন একেবারে ভারতীয় ছাঁচের 'লায়লা'-য়। বিকিনি ব্লাউজ ও ঘাঘরায় একেবারে লাস্যের প্রতিমূর্তি।

বেবি ডল
সানি লিওনিকে সিনেমায় ব্যবহার করুন বা না করুন একটা গানে রেখে নিন, তাহলে আপনার ছবির ওই গান চার্টব্লাস্টার হবেই। বেবি ডল সেরকমই একটা গান। রাগিনী এমএমএস টু ছবি চলুক বা না চলুক গান সুপারহিট।

হালকা বিটে হট প্যান্টে সানির সৌন্দর্যের বর্ণনা করা নিষ্প্রয়োজন।

চার বোতল ভদকা
বেবি ডলের পর সানির বলিউডে বড় হিট 'চার বোতল ভদকা'। ইয়ো ইয়ো হানি সিংয়ের গানে চার চাঁদ লাগিয়ে দিয়েছিল সানি-র অ্যাপিয়ারেন্স। যে কোনও পার্টিতে জানদার হয়ে যায় সানি-হানির এই জুটি-র এই গানে।

পানিওয়ালা ডান্স
বিকিনিতে সানি লিওনিকে জলে কার্যত আগুন ধরাতে দেখা যায়। কুছ কুছ লোচা হ্যায় ছবি ভুলে গেলেও পানিওয়ালা ডান্সে সানির নাচ দেখে মুগ্ধ তাঁর ফ্যানরা।

লায়লা ম্যায় লায়লা
পুরানো লায়ালা ম্যায় লায়লা জিনত আমানকে ভুলিয়ে দিল সানির লাস্য। শাহরুখের সঙ্গে স্ক্রিন শেয়ার করে নিলেন বলিউডের বম্বশেল। নতুন লায়লায় মুগ্ধ আসমুদ্র হিমাচল।

 


মন্তব্য