kalerkantho


বলিউড সেলিব্রেটির বিখ্যাত হবার আগের প্রেম

কালের কণ্ঠ অনলাইন   

১৮ নভেম্বর, ২০১৭ ১৩:০৭



বলিউড সেলিব্রেটির বিখ্যাত হবার আগের প্রেম

আমাদের সবার জীবনে প্রেম এবং বিচ্ছেদের অতীত আছে। এইসব প্রাক্তনদের কথা ভাবলে আমার এখন মনে হয়, এরা কি আমাকে সম্মোহিত করে রেখেছিল নাকি আমি নিজেই অন্ধ সেজে ডেটিং করছিলাম।

মানে, আমি সেই সময় কি কথা ভেবে এইরকম কাজ করেছিলাম। এখন আমি সেইসব পুরনো বিতর্কের ঘটনা পড়লে বা ছবি দেখলে হাঁসিতে ফেটে পড়ি।

আমাদের বলিউড সেলিব্র্যটিরাও এর ব্যতিক্রম নয়। তারাও তাদের জীবনের অনেক পদক্ষেপকে পরবর্তীকালে অনুশোচনা করে অথবা সেইসব বোকামিতে হাঁসেন। তবে এগুলি জীবনে সব স্বাধীন সিদ্ধান্তের অঙ্গ। তাই নয় কি? একবার আমরা জীবনে উন্নতি করতে শুরু করলে আর পিছন ফিরে তাকাই না, তখন আর অতীতের এই ভূল সিদ্ধান্তগুলির আর কোন মূল্য থাকে না।

আলিয়া ভাট –আলী দাদরকার
আলিয়া এবং আলী ছোটবেলার বন্ধু ছিলেন এবং স্কুল জীবন থেকেই তারা প্রেম করতেন। পড়ে আলিয়ার গ্ল্যামারাস লুক আমরা দেখতে পাই ‘Student of the Year’ সিনেমাতে।

জ্যাকলিন ফার্নান্ডেজ –হাসান বিণ রসিদ অল খালিফা
এই শ্রীলংকার সুন্দরীকে দেখেই আমাদের সবারই চক্ষু কপালে উঠে গেছিল যখন Judwaa 2 প্রমোতে তাকে আমরা দেখেছিলাম।

আগে বাহারিনের রাজকুমারের সাথে ইনি প্রেম করতেন। কিন্তু যখন ওনার সাথে পরিচালক সাজিদের প্রেমের কথা ওঠে তখন তাদের ব্রেকাপ হয়ে যায়।

১০ মুসলিম সুন্দরী যারা হিন্দু সেলিব্রিটিদের বিয়ে করেছেন

দীপিকা পাড়ুকোন –নিহার পান্ডে
দীপিকা তার প্রথম দিকে নিহারের সাথে প্রেম করতেন। যিনি একজন মডেল এবং উঠতি অভিনেতা ছিলেন। পরে দীপিকা বলিউডের একজন খুবই জনপ্রিয় অভিনেত্রী হয়ে যায়,  কিন্তু নিহার সেই অজ্ঞাতায় থেকে যায়।

অর্জুন কাপুর –অর্পিতা খান শর্মা
বলিউডে আসার আগে অর্জুন বলিউডের ভাইজান সালমান খানের বোনের সাথে প্রেম করতেন। তিনি একটা ইন্টারভিউতে স্বীকার করেছিলেন যে তার প্রথম এবং শেষ ভালবাসা অর্পিতা। যাইহোক, আর্পিতা এখন বিবাহিত এবং একটি সন্তানের মা এবং অর্জুন এখনোও সিনেমা করে যাচ্ছেন।

প্রিয়াঙ্কা চোপড়া – অসীম মার্চেন্ট
Wanted সিনেমার অভিনেতা অসীম একসময় প্রিয়াঙ্কা চোপড়ার সাথে প্রেম করতেন। তিনি লাইমলাইটে এই কারণে আসেন যে তিনি বলেছিলেন, তিনি প্রিয়াঙ্কা চোপড়ার জীবন নিয়ে একটি সিনেমা করবেন।

ফরিদা পিন্টো –রোহান এন্টাও
ফরিদা হলিউডের একজন অভিনেত্রী হওয়ার জন্য তার ভারতীয় প্রেমিককে ছেড়ে দেন। খবর অনুযায়ী তিনি রোহনের সাথে প্রেম করতেন কিন্তু তাদের ব্রেকআপ  কি কারনে হয়েছিল একমাত্র তিনিই বলতে পারবেন।

ঐশ্বরিয়া রাই বচ্চন –রাজীব মুলচন্দানি
এই খবরটি সবাইকে অবাক করে দেবে যে, একসময় ঐশ্বর্য রাজীব মুলচন্দানির সাথে প্রেম করতেন তার মডেলিং ক্যারিয়ারের সময়। কিন্তু যখন সে সিনেমায় নামলেন এবং বেশ জনপ্রিয় হয়ে গেলেন তখন ঐশ্বর্য রাজীবের সাথে ব্রেকাপ করে নিলেন।

আদিত্য রায় কাপুর –আহনা দেওল
আদিত্য এবং আহনা একে অপরের সাথে চার বছর প্রেম করেছেন। কিন্তু তারা কোনদিনই তাদের সম্পর্কের কথা সবাইকে বলেননি। পরে দিল্লির বিসনেসম্যান বৈভব ভোহরার সাথে বিয়ে করে নেন।

রণবীর কাপুর –অবন্তিকা মালিক খান
রণবীরের প্রথম ক্রাশ অবন্তিকা যিনি ইমরান খানের স্ত্রী। তিনি বলেছিলেন যে তিনি অবন্তিকাকে খুবই ভালোবাসতেন যখন অবন্তিকা শিশুশিল্পী হিসাবে কাজ করতেন।

রণবীর সিং –আহনা দেওল
হ্যাঁ, আপনি ঠিকই পড়েছেন। রণবীর সিং বিট্টু শর্মার চরিত্রে অভিনয় করার অনেক আগেই অহনা দেওলের সাথে প্রেম করতেন। যখন তারা একসাথে কলেজে পড়তেন।

সোনাক্ষী সিনহা –আদিত্য শ্রফ
দাবাং সিনেমা করার আগেই সোনাক্ষী আদিত্য শ্রফের সাথে প্রেম করতেন। কিন্তু দুজনের সম্পর্ক বেশিদিন টেকেনি। পরে আদিত্য টিভি অভিনেত্রী মেঘা গুপ্তার সাথে বিয়ে করে নেন।

অনুষ্কা শর্মা –জোহেব ইউসুফ
অনুষ্কা এবং জোহেব একে অপরের সাথে ব্যাঙ্গালরে থাকাকালীনই প্রেম করতো। পরে তারা একসাথেই মুম্বাইতে আসেন ভাগ্য চমকাতে। তারপর অনুষ্কা জশ রাজ প্রোডাকশন হাউসে বড় সিনেমায় চান্স পেয়ে যায় কিন্তু জোহেব কিছুই করতে পারেন না এবং তিনি ব্যাঙ্গালর চলে যান। আর তাদের সম্পর্ক সেখানেই শেষ হয়ে যায়।

 


মন্তব্য