kalerkantho


তিশার 'জামাই' হতে পরীক্ষা দিলেন কল্যাণ!

কালের কণ্ঠ অনলাইন   

১৬ নভেম্বর, ২০১৭ ১৫:২৫



তিশার 'জামাই' হতে পরীক্ষা দিলেন কল্যাণ!

একদিকে নাতনির বিয়েকে ঘিরে দাদার প্রচেষ্টা অন্যদিকে দাদার চোখে ফাঁকি দিয়ে প্রেমিককে বিয়ে করার পরিকল্পনার গল্পকে ঘিরেই আবর্তিত হয়েছে নাটক ‘জামাই পরীক্ষা’।

নাটকের কাহিনীতে দেখা যাবে,নাতনীর পাত্র চেয়ে পত্রিকায় বিজ্ঞাপন দিয়েছেন নানা।

নাতনী চিৎকার- চেঁচামেচিতে পুরো বাড়ি মাথায় তুলেছে। এদিকে বাড়িতে হুমড়ি খেয়ে পড়েছে আগ্রহী পাত্ররা। অপর দিকে দাদার এমন পাগলামি দেখে নিজের ভালোবাসার মানুষ রিফাতকে জামাই হতে আসা পাত্রদের দলে অন্তর্ভুক্ত হয়ে পরীক্ষা দেওয়ার পরিকল্পনা করেন সোহানা। প্রেমিকার কথা শুনে বিয়ের জন্য জামাই নির্বাচনের পরীক্ষায় যোগ দেন রিফাত। এমনই চরম নাটকীয়তায় হাস্যরসাত্মক ঘটনার মধ্য দিয়ে এগিয়ে যায় ‘জামাই পরীক্ষা’ নাটকের গল্প। নাটকটিতে নাতনির চরিত্রে অভিনয় করছেন অভিনেত্রী তানজিন তিশা। তার চরিত্রের নাম সোহানা। কর্নেল নানার চরিত্রে অভিনয় করেছেন সিরাজ হায়দার। তিশার প্রেমিক রিফাতের চরিত্রে অভিনয় করেছেন অভিনেতা কল্যাণ কোরাইয়া।

রেজাউর রহমান রিজভীর রচনায় নাটকটি পরিচালনা করেছেন মাকসুদুল হক ইমু। আগামীকাল শুক্রবার রাত ৮টায় দেশের জনপ্রিয় বেসরকারি টেলিভিশন চ্যানেল আরটিভিতে আরএফএল প্লাস্টিকস নিবেদিত নানান রঙের গল্পে এবার প্রচার হবে ‘জামাই পরীক্ষা’ নাটকটি।

তানজিন তিশা বলেন,এই নাটকে কাজ করে আমার ভালো লেগেছে। সুন্দর একটি গল্পের নাটকে অভিনয় করেছি। কিছুটা কমেডি থাকলেও অতি ভাঁড়ামি নেই। ইমু ভাইয়ের সাথে আমার বেশ কিছু কাজ হয়েছে তাছাড়া এ নাটকের প্রযোজক সাংবাদিক অনিন্দ্য মামুন ভাই ও খুব ভালো একজন মানুষ। নাটকটি দেখে দর্শকরা বেশ আনন্দ পাবেন বলে আমার বিশ্বাস।

পরিচালক মাকসুদুল হক ইমু জানান,গাজীপুরের পুবাইলে নাটকটির দৃশ্যধারণ হয়েছে। নাটকটি দেখে দর্শক নির্মল বিনোদন পাবেন।
তিনি বলেন,কমেডি ধাঁচের এই নাটকটি সব শ্রেণির দর্শকের কাছে ভালো লাগবে। দর্শক কিছুটা সময় আনন্দের মধ্য দিয়ে নাটকটি দেখবেন। নাটকের অভিনেত্রী তিশা,কল্যাণসহ সবাই খুবই ভালো অভিনয় করেছেন।

হোয়াইট ব্যালেন্স প্রোডাকশন হাউজের ব্যানারে নাটকটিতে আরো অভিনয় করেছেন নিপা খান,শাখাওয়াত শিমুল,পলাশ লোহ,শেখ সালমা,হিমেল হিমু ও কাশেমসহ অনেকে।


মন্তব্য