kalerkantho


এই লাস্যময়ীই করলেন বিকিনি শুট

কালের কণ্ঠ অনলাইন   

১৪ নভেম্বর, ২০১৭ ২১:৫৯



এই লাস্যময়ীই করলেন বিকিনি শুট

কলকাতার টেলিভিশন তারকা সুদীপ্তা বন্দ্যোপাধ্যায় তাঁর পারফেক্ট বিকিনি ফিগারের রহস্য জানালেন শেয়ার করলেন তাঁর সাম্প্রতিক বিকিনি শ্যুটের ছবি। যে কোনও অভিনেত্রীর প্রসঙ্গ উঠলেই তাঁর অভিনয় দক্ষতার কথা আগে আসা বাঞ্ছনীয়, তিনি কতটা সুন্দরী সেটা নয়।

কিন্তু কোনও কোনও অভিনেত্রী এতটাই অপরূপ সৌন্দর্যের অধিকারী হন যে তাঁদের প্রসঙ্গ উঠলে সৌন্দর্যের ছবিটাই সবার আগে মনে আসে। সুদীপ্তা বন্দ্যোপাধ্যায় তেমনই এক অভিনেত্রী, যাঁর সৌন্দর্য সত্যিই চোখ ঝলসে দেওয়ার মতো।

কলকাতার দর্শক তাঁকে ঘরোয়া চরিত্রে দেখেছেন, আবার ‘ধীমানের দিনকাল’-এর মতো টেলি-সিরিজে তাঁর গ্ল্যামারাস কসমোপলিটন ব্যক্তিত্বও ধরা পড়েছে। কিন্তু তিনি যে কতটা পরিশ্রম করেছেন পারফেক্ট ফিগারে পৌঁছতে, সেটা সাম্প্রতিক বিকিনি ফটোশ্যুটটি না দেখলে বোঝা যেত না। এই ফটোশ্যুটের জন্য দীর্ঘ কয়েক মাস ধরে ওয়র্কআউট করেছেন তিনি এবং অত্যন্ত নিয়ন্ত্রিত ডায়েটে থেকেছেন।

পরিশ্রমের পাশাপাশি সুদীপ্তার আরও একটি বিষয় প্রশংসনীয় এবং তা হল ইনহিবিশন বর্জন করার সাহস। আসলে সুদীপ্তা কখনওই নিজেকে বাংলা টেলিভিশনের ঘরোয়া চরিত্রের মধ্যে আবদ্ধ রাখতে চান না, সমস্ত দিক থেকে একজন পারফেক্ট প্রফেশনাল হয়ে ওঠাই তাঁর লক্ষ্য। একজন আন্তর্জাতিক মানের মডেল হওয়ার সমস্ত গুণই তাঁর মধ্যে রয়েছে।


মন্তব্য