kalerkantho


রাত-নেশা-চুম্বনের বিস্ফোরক কলকাতার ওয়েবসিরিজে

কালের কণ্ঠ অনলাইন   

১৪ নভেম্বর, ২০১৭ ২০:৪৭



রাত-নেশা-চুম্বনের বিস্ফোরক কলকাতার ওয়েবসিরিজে

বাংলা টেলিভিশনের জনপ্রিয় অভিনেত্রীকে আগে কখনও এতটা চ্যালেঞ্জিং চরিত্রে দেখা যায়নি। মুক্তি পেল বহু প্রতীক্ষিত ওয়েবসিরিজের প্রথম এপিসোড।

প্রকাশিত খবরে জানা যায়, বেশ কয়েক মাস ধরেই গুঞ্জন ছিল বাংলা বিনোদন জগতে যে নতুন ওয়েবসিরিজ ‘ওয়ান নাইট স্ট্যান্ড’ ঘুম কেড়ে নিতে পারে অনেকের। আজ ১৪ নভেম্বর মুক্তি পেল সেই বহু প্রতীক্ষিত ওয়েবসিরিজের প্রথম পর্ব। আড্ডাটাইমস-এর এই সিরিজের মুখ্য চরিত্রে রয়েছেন প্রিয়ম চক্রবর্তী, সৌরভ দাস, সোফিয়া চট্টোপাধ্যায় ও পরিচালক অম্বরীশ বন্দ্যোপাধ্যায় স্বয়ং।

আড্ডাটাইমস-এর অন্যান্য ওয়েবসিরিজগুলির মতোই এই সিরিজেরও প্রথম ওয়েবিসোডটি দেখা যাবে বিনামূল্যে। পরবর্তী এপিসোডগুলি দেখতে হলে সাবস্ক্রাইব করতে হবে। তবে অন্যান্য অ্যাপের তুলনায় সাবস্ক্রিপশনের মূল্য নগণ্য বলা যায়।

কলকাতার গণমাধ্যম বলছে, বহুদিন পরে বাংলায় একটি আক্ষরিক অর্থে স্মার্ট এবং কসমোপলিটন ওয়েবসিরিজ নির্মিত হলো যা আদ্যন্ত ন্যাকামিবর্জিত। দর্শক যদি শুধুই ওয়েবসিরিজের নামটি পড়ে কিছু ধারণা করে নেন আগে থেকে, তবে ভুল করবেন। কারণ দর্শক যা ভাববেন ঠিক তেমনটা ঘটবে না আবার দর্শক যা ভাবতেও পারবেন না, তেমনটাই ঘটবে।

নাইটক্লাবে মুখোমুখি হয় দুই আগন্তুক আর তার পরেই একটা সিদ্ধান্ত। ছেলেটির সঙ্গে তার ফাঁকা ফ্ল্যাটে যেতে রাজি হয়ে যায় মেয়েটি... সূত্র এবেলা


মন্তব্য