kalerkantho


তবে কি মিটে গেল দুই তারকার বিবাদ?

কালের কণ্ঠ অনলাইন   

১১ নভেম্বর, ২০১৭ ১২:৩৮



তবে কি মিটে গেল দুই তারকার বিবাদ?

প্রসেনজিৎ চট্টোপাধ্যায় ও দেব, দুই তারকার মধ্যে বিবাদের কথা টলিউডে প্রায় সবারই জানা। দেব প্রযোজিত ছবি 'ককপিট'এ প্রসেনজিৎ কেমিও চরিত্রে ছিলেন।

তা সত্ত্বেও ট্রেলারে কেন তাঁকে রাখা হলো? এ নিয়ে বেজায় চটেছিলেন মিস্টার ইন্ডাস্ট্রি অথাৎ প্রসেনজিৎ চট্টোপাধ্যায়।  যদিও দেব-এর দাবি ছিল, প্রসেনজিৎ চট্টোপাধ্যায়কে নাকি সম্মান জানাতেই তিনি ট্রেলারে 'বুম্বাদা'কে  রেখেছিলেন।

টলিউডে গুঞ্জন ছিল, এ নিয়ে বুম্বাদাকে নাকি কোনোভাবেই মানাতে পারেননি দেব। শেষপর্যন্ত ককপিটের ট্রেলার রি-এডিট করতে বাধ্য হন মহানায়ক দেব। আর সেই ঘটনার পর থেকেই নাকি কথা বন্ধ ছিল দুই তারকার মধ্যে। 'ককপিট' বিতর্কের পর মাঝে বেশকিছুটা সময় পার হয়ে গেছে। শুক্রবার ২৩তম কলকাতা চলচ্চিত্র উৎসবের উদ্বোধনী অনুষ্ঠানে সেই দুরত্ব বোধহয় ঘুচল।

উদ্বোধনী অনুষ্ঠানে এক মঞ্চে পাশাপাশি চেয়ার শেয়ার করতে দেখা গেল বাংলা সিনেমার অন্যতম মহীরূহ প্রসেনজিৎ চট্টোপাধ্যায় ও দেবকে। পাশাপাশি বসলেন, কথাও বললেন দুজন।

আর এরপরই টলিউডে জোর গুঞ্জন তবে কি তাঁদের দুরত্ব মিটেছে? এমনকি অনেকেই মনে করছেন ছবির স্বার্থেই আবার হয়তো একসঙ্গে দেখা যাবে দেব ও প্রসেনজিতকে। যেমনটা দেখা গেল চলচ্চিত্র উৎসবের উদ্বোধনে।


মন্তব্য