kalerkantho


অভিনেত্রীকে লাইভ থেকে তুলে নিল ইউনিটের লোকেরা

কালের কণ্ঠ অনলাইন   

১০ নভেম্বর, ২০১৭ ১৪:৩১



অভিনেত্রীকে লাইভ থেকে তুলে নিল ইউনিটের লোকেরা

কলকাতার টেলিভিশনের বেশ পরিচিত মুখ প্রিয়ম চক্রবর্তী। তবে, মেমবউ ধারাবাহিকের পর তাঁকে আর দেখতে পাওয়া যায়নি।

কিন্তু, গতকাল  তাঁর দেখা পাওয়া গেল ফেসবুক লাইভে। সাধারণত মিষ্টভাষী হিসেবেই ইন্ডাস্ট্রিতে পরিচিত এই অভিনেত্রী। তবে ওই লাইভে মিষ্টি কথার বদলে কার্যত বোমা ফাটালেন তিনি। এসময় কান্নাও করেন তিনি।

ফেসবুক লাইভের মাধ্যমে রাগ আর অভিযোগ উগড়ে দিলেন জনৈক এক অভিনেতার বিরুদ্ধে। ইউনিটের লোকজন তাঁকে বার বার বাধা দেওয়ার চেষ্টা করে। শত বাধা সত্ত্বেও পিছপা হননি অভিনেত্রী। নিজের কথা বলতে মরিয়া হয়ে ওঠেন।

প্রিয়ম বলেন, যে কেউ চাইলেই কুকুরের মতো ব্যবহার করবে এটা আমি মেনে নিতে পারবো না।

তুমি যেটা করেছ প্রত্যকেটা মানুষের জানা উচিত। তোমার প্রপোজালটা আমি মেনে নিতে বাধ্য? তার বাইরে আমার কোনো সিদ্ধান্ত নেই? কেন আমার মতামত নেই? তার মানে এই তুমি আমার সাথে জানোয়ারের মতো বিহেভ করতে পারো?

প্রিয়ম কথা বলা শুরু করার পর থেকেই ইউনিটের সদস্যরা তাঁকে বাধা দেয়। রেগে যান অভিনেত্রী। ইউনিটের সদস্যদের সঙ্গে খারাপ ব্যবহারও করেন। কিন্তু, শেষ পর্যন্ত বন্ধ হয়ে যায় লাইভ। তবে স্বাভাবিকভাবে নয়, কিছুটা অস্বাভাবিকভাবেই বন্ধ করে দেওয়া হয়।

ইউনিটের সদস্যদের সঙ্গে যে প্রিয়মের হাতাহাতি হচ্ছিল তাও লাইভ থেকেই বোঝা যাচ্ছিল। অভিনেত্রী যার নামে অভিযোগ তুলেছেন তাঁর নাম সঠিকভাবে জানা যায়নি। তবে বার বার তাঁর মুখ থেকে “দেবো” নামটি বেরিয়ে আসছিল। কী কারণে তাঁদের মধ্যে ঝামেলা সেটাও সঠিকভাবে বোঝা যায়নি। যেটুকু বোঝা গেছে তা হল, কোনও এক আমন্ত্রণকে ঘিরে তাঁদের মধ্যে ঝামেলা সৃষ্টি হয়। এক প্রকার পেশিশক্তির জোরেই অভিনেত্রীকে লাইভ থেকে তুলে নেয় ইউনিটের সদস্যরা।


মন্তব্য