kalerkantho


সালমান খানের দেহরক্ষী শেরার বিরুদ্ধে নারীর এফআইআর

কালের কণ্ঠ অনলাইন   

২১ অক্টোবর, ২০১৭ ১৯:২০



সালমান খানের দেহরক্ষী শেরার বিরুদ্ধে নারীর এফআইআর

শবনম আব্দুল হামিদ শেখ, ৩১ বছর বয়সি এক নারী বলিউড তারকা সালমান খানের দেহরক্ষী শেরার বিরুদ্ধে হেনস্থা ও হুমকি দেওয়ার অভিযোগ এনে খার থানায় এফআইআর দায়ের করেছেন। সূত্রের খবর, শেরা ওরফে গুরমীত সিংহ ওই নারীকে হেনস্থা করেছেন।

শবনম নামের ওই নারী গত পাঁচ বছর ধরে মুম্বাইয়ের বান্দ্রার বাসিন্দা। একটি পোশাকের দোকানের মালিক। এ ছাড়া একটি নিরাপত্তারক্ষী সরবরাহকারী সংস্থার ডিরেক্টরও।

প্রসঙ্গত, প্রাক্তন বিগ বস প্রতিযোগী, জুবের খান যিনি বিগ বসের সঞ্চালক সালমান খানের বিরুদ্ধে অভিযোগ দায়ের করেছিলেন, তিনিই শবনমের কাছে গিয়েছিলেন সাহায্যের জন্যে। এরপর শবনমের কাছে শেরা নামের এক ব্যক্তির থেকে ফোন আসে গত ২০ অক্টোবর। সেই সময় শবনম তাঁকে বলেন, তিনি তাঁকে চেনেন না। তখন সেই ব্যক্তি ওই নারীকে বলেন, তিনি সালমানের দেহরক্ষী। তারপর তিনি বলেন, তাঁরা কেন ভাইজানকে সমস্যায় ফেলছেন। যা সমস্যা হয়েছে, সেটা নিজেদের মধ্যে মিটিয়ে নিতে।

তখন শবনম ওই ব্যক্তিকে বলেন, তিনি এই সমস্যা কখনোই নিজেদের মধ্যে মিটিয়ে নেবেন না। প্রসঙ্গত, তিনি এন্ডেমল, কালরস, বিগ বস এবং সালমানের বিরুদ্ধে মামলা করবেন। তখনই শুরু হয় শেরার শবনমকে হুমকি দেওয়া ও হেনস্থা করা। এরপরই নারী জানান, শেরা যে তাঁকে ফোন করেছিলেন, সেই কল তিনি রেকর্ড করে রেখেছেন। সেটাই তিনি থানায় দেবেন তাঁকে হেনস্থা করার প্রমাণ হিসেবে। ভারতীয় দণ্ডবিধির ৫০৯ ধারায় মামলা দায়ের করা হয়েছে। এই ঘটনায় তদন্ত শুরু করেছে পুলিশ। এ প্রসঙ্গে জিজ্ঞেস করা হলে শেরা জানান, তিনি শবনম নামের কাউকে চেনেন না। এ রকম কারো সঙ্গে তিনি কখনো কথা বলেননি।


মন্তব্য