kalerkantho


একে অন্যকে বিয়ের প্রতিশ্রুতি দিয়েই ফেললেন বিরাট-আনুশকা

কালের কণ্ঠ অনলাইন   

২১ অক্টোবর, ২০১৭ ১৭:২৮



একে অন্যকে বিয়ের প্রতিশ্রুতি দিয়েই ফেললেন বিরাট-আনুশকা

লুকোছাপা আর নেই। পাপারাজ্জিকে লুকিয়ে ছবি তোলারও আর প্রয়োজন পড়ে না।

প্রকাশ্যেই একে অন্যের সঙ্গে হাসিমুখে পোজ দেন। আবার বিরাটের ম্যাচ শেষ হলে আনুশকা শুটিং থেকে বিরতি নিয়ে তাঁর সঙ্গে দেখা করতেও যান। সম্প্রতি শচীনের বায়োপিকের প্রিমিয়ারেও হাতে হাত ধরেই গিয়েছিলেন দুজনে। যুবরাজ সিংয়ের বিয়েতে আবার একসঙ্গে ঠুমকাও লাগিয়েছিলেন। ভারতীয় ক্রিকেটের ফার্স্টলেডি যে আনুশকা শর্মাই, এ কথা এখন কমবেশি সকলেরই জানা। অপেক্ষা শুধু এই সম্পর্কের আগামী ধাপের। যেখানে সিলমোহর পড়বে সমাজের। বিয়েটা যে কবে সারবেন বিরুশকা? এই প্রশ্নই এখন ঘুরপাক খাচ্ছে খবরের শিরোনামগুলিতে। উত্তর কিছুটা হলেও দিয়ে দিলেন বিরাট-আনুশকা।
 

হ্যাঁ, এভাবেই ক্যামেরার সামনে একে অন্যের সঙ্গে সারা জীবন কাটানোর অঙ্গীকার করলেন বিরাট-আনুশকা। বিজ্ঞাপনের জন্য হলেও দুজনের চোখেমুখে বাস্তবের আবেগ যেন স্পষ্ট। প্রতিশ্রুতিতে রয়েছে নতুনত্বের ছোঁয়া। আনুশকার জন্য মাসের পনেরো দিন রান্না করবেন বলে কথা দিলেন ভারতীয় দলের ক্যাপ্টেন। আনুশকার পালটা প্রমিস খাবার যেমনই হোক তিনি কোনো কথা না বলেই খেয়ে নেবেন। নায়িকার আবদার বিরাট যেন সুইটু, জানুর মতো নাম না দেন। বিরাটের আশ্বাস তিনি তাঁর নুসকিকে একেবারেই পালটানোর চেষ্টা করবেন না। সবশেষে এক কথায় সহমত হন দুই তারকা। দুজনেই দুজনের খেয়াল রাখবেন সারাটা জীবন।

ক্যামেরার সামনে এর আগেও একসঙ্গে এসেছেন বিরাট-অানুশকা। জনপ্রিয় শ্যাম্পুর বিজ্ঞাপনে দেখা দিয়েছিলেন। শোনা যায়, তখন থেকেই দুজনের সম্পর্কের সূত্রপাত। এর পর বহু সময় কেটে গেছে। বিরাট-আনুশকার ব্রেকআপের খবরও ফলাও করে হয়েছে। কিন্তু দুজনের ভালোবাসায় কখনো কোনো ভাটা পড়েনি। নতুন এই বিজ্ঞাপনেও সেটাই স্পষ্ট।


মন্তব্য