kalerkantho


অভিযুক্ত হার্ভের টার্গেটে ছিলেন ঐশ্বরিয়াও!

কালের কণ্ঠ অনলাইন   

১৫ অক্টোবর, ২০১৭ ১০:২৯



অভিযুক্ত হার্ভের টার্গেটে ছিলেন ঐশ্বরিয়াও!

আরো বিপাকে হলিউড প্রযোজক হার্ভে উইনস্টেন। তিনি নাকি ঐশ্বরিয়া রাইয়ের সঙ্গেও একান্তে দেখা করতে চেয়েছিলেন।

অ্যাঞ্জোলিনা জোলি ও গিনেথ প্যালট্রো হার্ভের বিরুদ্ধে যৌন হেনস্থার অভিযোগ করার পর এই তথ্য সামনে এনেছেন সিমনে শেফিল্ড। তিনি নিজেকে ঐশ্বরিয়ার প্রাক্তন ট্যালেন্ট ম্যানেজার বলে দাবি করে এই তথ্য সামনে এনেছেন।

সিমনে জানিয়েছেন, হার্ভের অফিসে গিয়েছিলেন তাঁরা। অফিস থেকে বেরিয়ে আসার সময় হার্ভে তাঁকে ডাকেন। একান্তে জিজ্ঞাসা করেন, তিনি কীভাবে ঐশ্বরিয়ার সঙ্গে আলাদা করে দেখা করতে পারেন। হার্ভেকে প্রশ্রয় দেননি সিমনে।

সিমনে আরো জানিয়েছেন, ঐশ্বরিয়ার সঙ্গে একান্তে দেখা করার চেষ্টা থেকে সহজে নিজেকে বিরত করেননি হার্ভে। সে দিন হোটেলে ফেরার পরও নাকি হার্ভে ঐশ্বরিয়াকে পাওয়ার চেষ্টা চালিয়ে করেছিলেন। তবে ক্লায়েন্টের (ঐশ্বরিয়ার) কোনো ক্ষতি হতে দেননি সিমনে।

সে জন্য, হার্ভে নাকি তাঁকে হুমকি দেন। বলেন, কোনোদিন তাঁকে কাজ দেবেন না।

কয়েকদিন আগে নিউ ইয়র্ক টাইমস ম্যাগাজিনে হলিউডের প্রভাবশালী প্রযোজক হার্ভে উইনস্টেইনের যৌন কেলেঙ্কারির খবর ফাঁস হয়েছে। সেখানে বলা হচ্ছে, গত তিন দশকে অন্তত আটজন নারীকে যৌন হেনস্থা করেছেন হার্ভে। হার্ভের বিরুদ্ধে অভিযোগ এনেছেন তিনজন অভিনেত্রী। এর মধ্যে আছেন ইতালিয়ান অভিনেত্রী আসিয়া আর্জেন্তোও আগেই অভিযোগ এনেছিলেন। এবার ৬৫ বছর বয়সী এই প্রযোজকের বিরুদ্ধে যৌন হয়রানির অভিযোগ এনেছেন অ্যাঞ্জেলিনা জোলি ও গিনেথ প্যালট্রো।


মন্তব্য