kalerkantho


যে কারণে জন্মদিন পালন করেননি অমিতাভ

কালের কণ্ঠ অনলাইন   

১৩ অক্টোবর, ২০১৭ ১৩:৪৪



যে কারণে জন্মদিন পালন করেননি অমিতাভ

মৃণাল সেন পরিচালিত ভুবন সোম ছবিতে কণ্ঠ দেওয়ার মাধ্যমে ১৯৬৯ সালে চলচ্চিত্র জগতে পা রেখেছেন অমিতাভ বচ্চন। তবে অভিনয়ের শুরুটা করেছেন খাজা আহমদ আব্বাস পরিচালিত সাত হিন্দুস্তানি ছবির মধ্য দিয়ে। দীর্ঘ অভিনয় জীবনে সাফল্যের চূড়া স্পর্শ করেছেন বলিউডের কিংবদন্তি এই অভিনেতা। খ্যাতি-যশ-অর্থ সবই পেয়েছেন তিনি। এ জীবনে যেনো আর কিছুই পাওয়ার নেই তার। তবে এখন এক অজানা ভয় গ্রাস করেছে তাকে। সেটি হচ্ছে মৃত্যুভয়।

আর এ কারণেই নাকি নিজের ৭৫তম জন্মদিন ধুমধাম করা থেকে বিরত ছিলেন শোলে খ্যাত এই তারকা। সম্প্রতি সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে এমনটা নিজেই জানিয়েছেন বিগ বি। এ প্রসঙ্গে তিনি লিখেছেন, ৭৫ বছর পর জন্মদিন পালনের উন্মাদনা ফিকে হয়ে যায়…অনেক লোক, প্রচুর উপহার, ঝকমকে দামি পোশাক, অনেক আলো…এসব থেকে মন পালাতে চায়। কারণ এতো আয়োজন, সবই সেই দিনটার জন্য।

অ্যা ইয়ার ক্লোজার টু ফাইনাল ক্লোজার।

যশরাজ ফিল্মস প্রযোজিত থাগস অব হিন্দুস্তান ছবির দৃশ্যধারণ করছেন অমিতাভ বচ্চন। এতে তার সহশিল্পী হিসেবে রয়েছেন আমির খান। এই প্রথম একসঙ্গে জুটিবদ্ধ হয়ে কাজ করছেন তারা। এছাড়া উমেশ শুক্লা পরিচালিত ১০২ নট আউট ছবির কাজ রয়েছে অমিতাভের হাতে। এতে তার ছেলেন ভূমিকায় দেখা যাবে বর্ষীয়াণ অভিনেতা ঋষি কাপুরকে।

 


মন্তব্য