kalerkantho


জুড়ুয়া ২-তেও হাজির সালমান, ফাঁস ভিডিও

কালের কণ্ঠ অনলাইন   

২৩ সেপ্টেম্বর, ২০১৭ ২০:৪৬



জুড়ুয়া ২-তেও হাজির সালমান, ফাঁস ভিডিও

সময়ের পার্থক্য পাক্কা কুড়ি বছরের। জুড়ুয়া অবতারে ৯৭-এ পর্দা কাঁপিয়েছিলেন স্বয়ং সালমান খান।

সেই নস্টালজিয়া উসকেই পর্দায় জুড়ুয়া ২-কে ফিরিয়ে আনছেন বরুণ ধাওয়ান। নেপথ্যের কারিগর সেই ডেভিড ধাওয়ান। শোনা গিয়েছিল, নতুন এই ছবিতেও দেখা দেবেন পুরনো প্রেম ও রাজা। কিন্তু কীভাবে? এ প্রশ্নের উত্তর এতদিন অধরাই ছিল। উত্তরটি দিলেন বরুণ প্রেম ধাওয়ান নিজেই। টুইট করে জানালেন দুই দশকের জুড়ুয়ার অনস্ক্রিন মিলনপর্ব। আর ক্যাপশনে লিখলেন, আসল জুড়ুয়ার সঙ্গে জুড়ুয়া ২-এর সাক্ষাৎ।

নতুন ছবির শুরুর পর থেকেই সালমানের সঙ্গে দেখা করেছিলেন বরুণ। এ ছবি যে বলিউডের সুলতানের প্রতি তাঁর ট্রিবিউট তা জানিয়েছেন একাধিকবার।

সালমানও স্বাগত জানিয়েছেন তাঁর উত্তরসূরিকে। মুক্তির তারিখ যত এগিয়ে আসছে ততই বাড়ছে জুড়ুয়া ২-এর প্রচারের বহর। আর প্রচারের এ গুরুদায়িত্ব অনেকটাই নিজের কাঁধে নিয়েছেন বরুণ। দুই নায়িকা তাপসী পান্নু ও জ্যাকলিন ফার্নান্ডেজকে নিয়ে বিভিন্ন শহরে প্রচার করে বেড়াচ্ছেন।

আবার সোশ্যাল মিডিয়ায় নয়ের দশকের জুড়ুয়ার অনেক গোপন তথ্যও শেয়ার করছেন। যেমন কিছুদিন আগেই বরুণ জানান, পুরনো জুড়ুয়াতে অভিনেত্রী টাব্বুরও ভীষণ গুরুত্বপূর্ণ ভূমিকা ছিল। নায়িকা রম্ভার হয়ে কণ্ঠ দিয়েছিলেন তিনি। ২৯ সেপ্টেম্বর মুক্তি পাবে বরুণের এই ছবি। আর মুক্তির আগে এই ভিডিওর মাধ্যমেই অরিজিনাল জুড়ুয়াকে ট্রিবিউট জানালেন নায়ক। সেই সঙ্গে দর্শকদের কাছে তাঁর আবেদন, নতুন প্রেম ও রাজাকেও যেন তাঁরা একইভাবে আপন করে নেন।


মন্তব্য