kalerkantho


শুভাকাঙ্ক্ষীদের নিকট ফের দোয়া চাইলেন ডিপজলের মেয়ে

কালের কণ্ঠ অনলাইন   

২২ সেপ্টেম্বর, ২০১৭ ১৪:২৩



 শুভাকাঙ্ক্ষীদের নিকট ফের দোয়া চাইলেন ডিপজলের মেয়ে

বাবার জন্য শুভাকাঙ্ক্ষীদের নিকট ফের দোয়া চাইলেন মনোয়ার ডিপজলের মেয়ে ওলিজা মনোয়ার। আজ শুক্রবার নিজের ফেসবুক প্রোফাইলে অসুস্থ বাবার সাথে একটি ছবি পোস্ট করে এই দোয়া প্রার্থনা করেন।

ছবিতে দেখা যায় অসুস্থ বাবা ডিপজল হাসপাতালের বিছানায় শুয়ে আছেন। পাশে ওলিজা দাঁড়িয়ে বাবার মাথায় পরম স্নেহে হাত বুলিয়ে দিচ্ছেন।

ডিপজলের শারীরিক অবস্থা এখন কেমন এ বিষয়ে বিস্তারিত কিছু না জানালেও তিনি লিখেছেন, আশা করছেন শিগগির বাবা সুস্থ হয়ে উঠবেন।  

গত মঙ্গলবার হঠাৎ অসুস্থ হয়ে পড়লে রাজধানীর ল্যাবএইড হাসপাতালে ভর্তি করা হয় এ অভিনেতাকে। তিনি হৃদরোগে আক্রান্ত হন এবং তাঁর ফুসফুসে পানি জমেছে বলে বলে জানা যায়।

মঙ্গলবার বিকালে বাসায় অসুস্থ হয়ে পড়ার পর তাকে দ্রুত রাজধানীর ল্যাবএইড হাসপাতালে নেয়া হয়। চিকিৎসকেরা তাকে করোনারি কেয়ার ইউনিটিতে (সিসিইউ) পর্যবেক্ষণে রেখেছিলেন। তিনি ডা. বরেণ চক্রবর্তীর তত্ত্বাবধানে চিকিৎসাধীন ছিলেন। বিভিন্ন পরীক্ষা-নিরীক্ষার পর তাকে সিঙ্গাপুর নেয়ার সিদ্ধান্ত নেয়া হয়।

বুধবার সন্ধ্যায় এয়ার অ্যাম্বুলেন্সে করে তাকে সিঙ্গাপুর নেয়া হয়। সেখানকার মাউন্ট এলিজাবেথ হাসপাতালে ভর্তি করা হয়েছে এ অভিনেতাকে। ডিপজলের সঙ্গে সিঙ্গাপুর গেছেন মেয়ে অলিজা মনোয়ার।


মন্তব্য