kalerkantho


মাহিরার সাথে গোপনে নিউ ইয়র্কে রণবীর!

কালের কণ্ঠ অনলাইন   

২২ সেপ্টেম্বর, ২০১৭ ১১:২৯



মাহিরার সাথে গোপনে নিউ ইয়র্কে রণবীর!

রণবীর কাপুর ও মাহিরা খান প্রেম করছেন। এমন খবর মিডিয়াতে বরবরই আসছিল।

কিন্তু সেসসবকে নিছক গুজব হিসেবেই উড়িয়ে দিতেন রণবীর। মানে কোনো পাত্তাই দিতে চাইতেন না। কিন্তু যেসব রটে তার কিছু টা তো বটে! অন্তত বাংলাদেশের প্রবাদ প্রবচন তাই বলে।

তাঁদের দেখা যায় গ্লোবাল টিচার এওয়ার্ড প্রদান অনুষ্ঠানে। সেখানে রণবীর ও মাহিরাকে অন্তরঙ্গভাবে আলাপ করতে দেখা যায়। ভারতীয় মিডিয়ার মতে প্রেমিক যুগলের মতোই তারা কথা বলছিল। এ ঘটনা ছড়িয়ে যায় বলিউড টাউনে। কিন্তু তাই বলে সহজে স্বীকার করে নেবেন রণবীর? উঁহু, মোটেও সে পাত্র নন তিনি। অস্ট্রেলিয়াতে ক্যাটরিনার সাথে ক্যামেরায় ধরা পড়লেও খুব কৌশলে চেপে গিয়েছিলেন এই বলিউড হার্টথ্রব।

সম্প্রতি রণবীর কাপুর ও মাহিরার কিছু ছবি ভাইরাল হয়েছে। এবার তাঁদের কোনো অনুষ্ঠানে নয়, নিউ ইয়র্কের রাস্তায় প্রকাশ্যে সিগারেট ফুঁকতে দেখা যায় রণবীর ও মাহিরাকে। সবাই জানে রণবীর যুক্তরাষ্ট্রে উড়ে গিয়েছেন, সবাই এও জানে যে তিনি কাজেই গিয়েছেন। কিন্তু কাজে গিয়ে আসল কাজেই দেখা গেল কাপুর বংশের এই সন্তানকে। কেননা এসব ছবি অন্তত তাই বলে।

রণবীর কাপুর নিজেকে সিঙ্গেল দাবি করেন। সম্প্রতি তিনি বলেছিলেন,  'এটাই প্রথমবারের মতো আমাকে বলতে হচ্ছে যে আমি সিঙ্গেল এবং এটাই অনিন্দ্য সুন্দর, আনন্দের। শুধু ফিল্ম ইন্ডাস্ট্রির লোকজন ছাড়া আমি তেমন কারো সাথেই দেখা করি না। '  

ছবিগুলো দেখার পর মনে হচ্ছে কী? রণবীর সিঙ্গেল? তিনি প্রেম করেন করেন না?


মন্তব্য