kalerkantho


কলকাতায় তৈরি হচ্ছে যৌনতাকে উপজীব্য করে ওয়েব সিরিজ

কালের কণ্ঠ অনলাইন   

২১ সেপ্টেম্বর, ২০১৭ ১৭:৫৬



কলকাতায় তৈরি হচ্ছে যৌনতাকে উপজীব্য করে ওয়েব সিরিজ

কলকাতার ইন্ডাস্ট্রিতে রহস্য ও যৌনতাকে হাতিয়ার করে ওয়েব সিরিজে আসতে যাচ্ছে থ্রিলার। নাম হ্যালো।

সম্প্রতি মুক্তি পেয়েছে ট্রেলার। স্বামী-স্ত্রীর মধ্যে সম্পর্কের টানাপোড়েন, অন্য নারীর সঙ্গে স্বামীর সম্পর্ক, পারিবারিক অশান্তি, এই হলো গল্পের উপজীব্য। ট্রেলার থেকেই তা পরিষ্কার। স্বামীর পরকীয়া মেনে নিতে পারেননি স্ত্রী। তাই তো স্বামীকে একসময় তিনি বলে ওঠেন স্বামী প্রেম করলে দোষ নেই। আর স্ত্রী প্রেম করলে বা অন্য কারোর সঙ্গে শুলেই দোষ?

অনির্বান মল্লিক পরিচালিত ওয়েব সিরিজে অভিনয় করেছেন রাইমা সেন, প্রিয়াঙ্কা সরকার ও জয় সেনগুপ্ত। গল্পের প্রেক্ষাপট কলকাতার এক বনেদি বাড়ির দুর্গাপূজা। বাড়ির বউ নন্দিতার ফোনে একটি মেসেজ আসে। সেই মেসেজ অশান্তি ডেকে আনে নন্দিতার জীবনে।

পাশাপাশি স্বামীর সঙ্গে অন্য মেয়ের সম্পর্ক আছে, জানতে পারেন তিনি। মোবাইলে একটি ভিডিওতে স্বামীকে অন্য নারীর সঙ্গে সহবাস করতে দেখেন। শুরু হয় স্বামী স্ত্রীর মধ্যে বাদানুবাদ। যা চরমে পৌঁছয়। স্বামী জয় বুঝতে পারেন, তাঁর পিছনে গোয়েন্দা লাগানো হয়েছে। কে বা কারা লাগিয়েছে তা পরিষ্কার নয়। এভাবে গল্প এগোতে থাকে। একের পর এক রহস্যের উদ্ভব হয় গল্পে।

কলকাতার ইন্ডাস্ট্রিতে ওয়েব সিরিজ জনপ্রিয় হতে শুরু করেছে। কিন্তু এসব অধিকাংশ ওয়েব সিরিজের মূল বিষয় হলো যৌনতা। এনিয়েই এখন ওপার বাংলায় চলছে আলোচনা-সমালোচনা।


মন্তব্য