kalerkantho


তবে কি প্রিয়াঙ্কার প্রেমিক আছে!

কালের কণ্ঠ অনলাইন   

২১ সেপ্টেম্বর, ২০১৭ ১৫:৫৮



তবে কি প্রিয়াঙ্কার প্রেমিক আছে!

অসীম মার্চেন্ট বা রণবীর কাপুরের সঙ্গে প্রিয়াঙ্কা চোপড়ার সম্পর্কের কথা সবার জানা। নতুন করে আর প্রেম করতে শোনা যায়নি প্রিয়াঙ্কাকে।

সামনে আসেনি সেরকম কোনও তথ্য। প্রিয়াঙ্কা সিঙ্গল রয়েছেন, এটাই বিশ্বাস করে এসেছেন ভক্তরা। সেই বিশ্বাসে একটু বোধহয় ফাটল ধরল। প্রিয়াঙ্কার একটি মন্তব্য। UNICEF-র ব্র্যান্ড অ্যাম্বাসাডর হিসেবে জর্ডন গিয়েছিলেন প্রিয়াঙ্কা। সেখানে এক সাক্ষাৎকারে অভিনেত্রী বলেন, তাঁর কারো সঙ্গে সম্পর্ক ছিল না বা নেই সে কথা তিনি বলছেন না। সম্পর্কের বিষয়ে মুখ খোলার একেবারেই পক্ষপাতি নন। যদিও ইয়ার্কি করেই কথাগুলি বলেন প্রিয়াঙ্কা। তবে একথা সামনে আসার পর শুরু হয়েছে আলোচনা। কেউ কেউ বলছেন, তাহলে কি চুপি চুপি প্রেম করছেন অভিনেত্রী?

যদিও প্রেমের প্রসঙ্গটি সিরিয়াস কথা বলতে গিয়ে বলেছেন। বিশ্ব শান্তি নিয়ে নিজের মনোভাব ব্যক্ত করছিলেন। তাঁর কথায়, সঠিক সিদ্ধান্তে পৃথিবী চলছে না। কী সব চলছে চারদিকে সবাই তা দেখতে পাচ্ছে। আমরা কী এরকম একটা অশান্ত সমাজ দিয়ে যাব ভবিষ্যত প্রজন্মের হাতে? আমরা এমন একটি বিশ্বে বসবাস করছি যেখানে আজও বর্ণ বৈষম্য রয়েছে। একে অপরের সঙ্গে হানাহানি করছে। খুনোখুনি চলছে। কেন এসব হচ্ছে, সাধারণ মানুষ ও বাচ্চাদের কেন হত্যা করা হচ্ছে? আমি সবসময় শান্তির পক্ষে। আলাপ আলোচনার মাধ্যমে বিশ্বে শান্তি প্রতিষ্ঠা সম্ভব। সমস্যার সমাধার সম্ভব। এটা আমার বিশ্বাস। আমি যুদ্ধে বিশ্বাস করি না। ”

একথা বলতে গিয়ে ইয়ার্কির ছলে সম্পর্ক নিয়ে দু-চার কথা বলেন প্রিয়াঙ্কা। বলেন, আমি হিংসার বদলে দৃঢ়তার সঙ্গে ন্যায় প্রতিষ্ঠার পক্ষে। তবে বয়ফ্রেন্ডের কথা বললে বিষয়টি আলাদা। তাঁর (বয়ফ্রেন্ডকে) কাছে আমার সম্পর্কে জানতে চাইলে হয়তো অন্য কথা শোনা যাবে (হাসতে হাসতে)। আমি যদিও সম্পর্ক নিয়ে কথা বলব না। তার মানে এই নয় যে, কারোর সঙ্গে আমার সম্পর্ক ছিল না বা নেই।


মন্তব্য