kalerkantho


গোপনে বিয়ে করেছিলেন রেখা-সঞ্জয়!

কালের কণ্ঠ অনলাইন   

২০ সেপ্টেম্বর, ২০১৭ ১৫:০১



গোপনে বিয়ে করেছিলেন রেখা-সঞ্জয়!

রেখা ও সঞ্জয় দত্ত চুপি চুপি বিয়ে করেছিলেন। আশির দশকের এই জল্পনা খবরের শিরোনাম দখল করে নিয়েছিল।

সঞ্জয় দত্তর একটি মন্তব্যকে ঘিরে আরও একবার শুরু হলো সেই আলোচনা। কামব্যাক মুভি ভূমির প্রচারে গিয়ে ব্যক্তিগত জীবন নিয়ে সঞ্জয় বলেন, একটা সময় একসঙ্গে তিনজন গার্লফ্রেন্ড ছিল তাঁর। কেউ কেউ বলছেন, তিনজনের মধ্যে একজন রেখা।

একাধিক জনের সঙ্গে সম্পর্ক জড়িয়েছেন রেখা। অমিতাভ বচ্চনের সঙ্গে তাঁর সম্পর্কের কথা কার না জানা। জমিন আসমান ছবির (সঞ্জয় ও রেখা কাজ করেছিলেন) সময় থেকে সঞ্জয়ের সঙ্গে রেখার সম্পর্কের বিষয়টি আলোচনার কেন্দ্রবিন্দুতে আসে। বলাবলি শুরু হয়, তখনই নাকি দুজনে গোপনে বিয়ে করেন। মুকেশ আগরওয়ালের সঙ্গে বিয়ে হয়েছিল রেখার। মুকেশ আগরওয়াল মারা যান ১৯৯১ সালে।

অথচ তারপরও রেখাকে সিঁথিতে সিঁদুর পরতে দেখা গেছে। কার জন্য সিঁদুর পরেন অভিনেত্রী? কেউ কেউ বলেন, অমিতাভ বচ্চনের জন্য। তবে এখন অনেকে বলছেন, সঞ্জয়ের জন্য হলেও হতে পারে।

তবে রেখার আত্মজীবনী রচয়িতা ইয়াস উসমান তাঁর বইতে এই তথ্য অস্বীকার করেছিলেন। একটি সাক্ষাৎকারে বলেছিলেন, আশির দশকে সঞ্জয়ের সঙ্গে রেখার সম্পর্কের বিষয়টি সামনে আসে। গুজব রটে তাঁরা দুজনে বিয়ে করে নিয়েছেন। কিন্তু, সঞ্জয় নাকি এই খবরকে মিথ্যা বলেছেন।

আবার অনেকে বলাবলি করেন, দুজনে বিয়ে না করলেও সম্পর্ক ছিল ঘনিষ্ঠ। জমিন আসমান ছবিতে কাজ করার সময় খুব খারাপ সময়ের মধ্যে দিয়ে যাচ্ছিলেন সঞ্জয়। সেই অবস্থা থেকে তাঁকে বের করে আনার চেষ্টা করেন রেখা। আর তাই বিয়ের গুজব তৈরি করে।


মন্তব্য