kalerkantho


ভিলেন হতে যাওয়া সনি এখন নায়ক

মাহতাব হোসেন   

১৪ সেপ্টেম্বর, ২০১৭ ১৬:১০



ভিলেন হতে যাওয়া সনি এখন নায়ক

ছিলেন মডেল। ছোট পর্দার অভিনেতা হিসেবেও পরিচিতি ছিল।

বড় পর্দায় নাম লিখিয়েছেন আগেই। তবে সেটা খল অভিনেতা হিসেবে। খল অভিনেতা হিসেবে নিজেকে প্রতিষ্ঠিত করার চেষ্টাও করেন। 'রাগী' ছবিতে মুনমুনের সাথে কাজ করে সেভাবেই নিজেকে উপস্থাপন করেছিলেন। কিন্তু চোখের দৃষ্টিতে ভালো লেগে যাওয়া আর ভাগ্যের মোড় কখন ঘুরে যায় বলা যায় না।

এরই পরিক্রমায় সনি রহমান এবার চলচ্চিত্রের নায়ক হিসেবে আবির্ভূত হলেন। বলা যায় নিয়তি তাঁকে এবার চলচ্চিত্রের নায়ক বানিয়ে দিল। সনি বলেন, 'সবই সৃষ্টি কর্তার অসীম ইচ্ছার বিষয়। তিনি চাইলেই সব হয়।

আর পেয়ে গেলেও আমাদেরও প্রাপ্তি ভুলে গেলে চলবে না, হতে হবে কৃতার্থ সাথে পরিশ্রম। '

মির্জা  মির্জা সাখাওয়াৎ  সনিকে 'তুমি কেনো এতোদূরে' ছবির জন্য নায়ক হিসেবে নির্বাচন করেন। নির্মাতার ভাষ্য, এমন একজনকেই খুঁজছিলেন তিনি যা তাঁর ছবির চরিত্রের সাথে সামঞ্জস্যপূর্ণ। আর পেয়েও গেলেন সনিক। ব্যাটে বলে মিলে যাওয়ায় খল হতে যাওয়া সনি এখন নায়ক।

ইতোমধ্যে শুটিং শুরু হয়েছে 'তুমি কেনো এতোদূরে' ছবির শুটিং। সনির বিপরীতে অভিনয় করছেন তানিন সুবাহ। 'অফট্র্যাকের' এই ছবিটি নির্মিত হচ্ছে প্রযুক্তি বাংলা চলচ্চিত্রের ব্যানারে। ছবিতে সনি রহমান গ্রামের শিক্ষিত সহজসরল ছেলে ও তানিন প্রবাসী বাক প্রতিবন্ধী চরিত্রে অভিনয় করছেন। এই ছবিটিতে প্রেম ভালোবাসার পাশাপাশি সমাজের বিভিন্ন অবক্ষয় তুলে ধরা হয়েছে। ছবিটি দেশের বিভিন্ন লোকেশনে চিত্রায়ণের পাশপাশি বিদেশেও চিত্রায়িত হবে।


মন্তব্য