kalerkantho


পেশাদার যৌনকর্মীদের সাথে অভিনয় করেছি : মিহি

কালের কণ্ঠ অনলাইন   

২৩ আগস্ট, ২০১৭ ১৬:০০



পেশাদার যৌনকর্মীদের সাথে অভিনয় করেছি : মিহি

মডেল-অভিনেত্রী মিহি আহসান শোবিজের নতুন মুখ। এর আগে বেশ কিছু ফ্যাশন হাউজের মডেল, র‍্যাম্পের স্টপার ও নাটকে অভিনয় করেছেন।

আসছে ঈদের জন্য নির্মিত হয়েছে ‘জলতরঙ্গ’ নামের একটি একঘণ্টার নাটক। সেখানে পতিতার চরিত্রে অভিনয় করেছেন মিহি। টাঙ্গাইলের প্রত্যন্ত অঞ্চলে নাটকটি শুটিং সম্পন্ন হয়েছে এই সপ্তাহে।

নাটকে নিজের চরিত্র নিয়ে মিহি বলেন, এই নাটকে আমার চরিত্রের নাম নাচনেওয়ালি। যে মেয়েটা পেশাদার পতিতা। যৌনপল্লীতে যেসব লোক আসে তাদের পটানোই আমার কাজ। নাচ-গানে পুরো আসর মাতিয়ে রাখা। আমাদের সঙ্গে সেখানে পতিতা পল্লীর কয়েকজন প্রকৃত পতিতা অভিনয় করেছে।

তিনি বলেন, এই চরিত্রে অভিনয় করতে আমার একদমই খারাপ লাগিনি।

ভীষণ ভালো লেগেছে। আমার পোশাক, সাজ সবকিছুই ছিল পতিতাদের মতো। চরিত্রে ঢুকে খুব কাছ থেকে উপলব্ধি করতে পেরেছি পতিতারা কিভাবে জীবনযাপন করেন। আমার বিশ্বাস দর্শকরা এই নাটকটি বেশ উপভোগ করবেন।  

‘জলতরঙ্গ’ নাটকটি রচনা করেছেন মেহেদী হাসান সজীব আর পরিচালনা করছেন রিয়াজুল রিজু। এই নাটকটি নির্মিত হচ্ছে পিআর প্রোডাকশনের ব্যানারে। অন্যান্যের মধ্যে আরও অভিনয় করছেন শ্যামল মাওলা, তাসনুভা তিশা, বৈদ্ধ নাথ, রওশন আরা নিপা, মিহি আহসান, রোজ আফরোজ, মেহেদী আকাশসহ অনেকে।

নির্মাতা রিজু বলেন, কয়েক বছর পর নাটক নির্মাণ করছি। গল্পটি ভালো লাগায় হাঠৎ করেই নির্মাণ করছি। আগামী ঈদুল আজহায় চ্যানেল নাইনে নাটকটি প্রচারিত হবে।


মন্তব্য