kalerkantho


নায়করাজের অবদান সবার ওপরে : শাকিব খান

কালের কণ্ঠ অনলাইন   

২৩ আগস্ট, ২০১৭ ১১:৫২



নায়করাজের অবদান সবার ওপরে : শাকিব খান

বাংলা চলচ্চিত্রে নায়করাজ রাজ্জাকের অবদান সবার ওপরে বলে দাবি করেছেন ঢালিউডের আলোচিত অভিনেতা শাকিব খান। নায়করাজের দাফন শেষে আবেগাপ্লত কণ্ঠে শাকিব বলেন, সম্রাটের (নায়ক রাজের ছোট ছেলে খালিদ হোসাইন সম্রাট) কাছ থেকে তার মৃত্যুর খবর পেয়ে বাকরুদ্ধ হয়ে গিয়েছিলাম।

সবাই তার জন্য দোয়া করবেন। যাতে তিনি ওপারেও নায়করাজ হয়েই থাকেন।

শাকিব খান বলেন, আমি তার সন্তানের মতো ছিলাম। সব সময় তার প্রেরণাকে সামনে রেখে এগিয়ে গেছি। সুখে হোক, দুঃখে হোক তার কাছে গিয়েছি। শেষবার তার সঙ্গে দেখা হয়েছে জাতীয় চলচ্চিত্র পুরস্কার প্রদান অনুষ্ঠানে। আমি তাকে সালাম করেছিলাম। কীভাবে সামনে এগিয়ে যাব সে বিষয়ে তিনি আমাকে অনেক পরামর্শ দিয়েছেন।

শাকিব খান আরও বলেন, সব সময় তাকে পাশে পেয়েছি।

তিনি কখনোই কাউকে ফিরিয়ে দিতেন না। তার দরজা সব সময় সবার জন্য খোলা থাকত। নায়করাজের পরে যত স্টার-সুপারস্টার-অভিনেতা-অভিনেত্রী আসবে, তার আদর্শকে সামনে নিয়েই এগোবে। তার অবদান বাংলা চলচ্চিত্র সবার ওপরে।

নায়করাজের সবচেয়ে আদরের সন্তান তার ছোট ছেলে খালিদ হোসাইন সম্রাট। দাফন সম্পন্ন হওয়ার পর সম্রাট বলেন, বাবা কাউকে কখনো কষ্ট দিয়ে থাকলে ক্ষমা করে দেবেন। খুব শান্তির মধ্যে তিনি মারা গেছেন। আমার হাতেই তার শেষ নিঃশ্বাস পড়েছে। সবাই তার আত্মার মাগফিরাতের জন্য দোয়া করবেন। আগামী শুক্রবার বাদ আসর গুলশান আজাদ মসজিদে কুলখানির আয়োজন করা হয়েছে।

 


মন্তব্য