kalerkantho


যাত্রাপথে নায়ক রাজের মেজ ছেলে

কালের কণ্ঠ অনলাইন   

২২ আগস্ট, ২০১৭ ১৭:৩৬



যাত্রাপথে নায়ক রাজের মেজ ছেলে

নায়ক রাজ রাজ্জাকের দাফন কখন হবে বিষয়টি নিয়ে মতভেদ তৈরি হয়। প্রথমে সিদ্ধান্ত নেওয়া হয় কানাডা প্রবাসী মেজ ছেলে বাপ্পী দেশে ফেরার পর দাফন হবে।

এমনটাই জানিয়েছিলেন রাজ্জাকের পরিবারের সূত্র। আজ সকালে রাজ্জাকের বড় ছেলে বাপ্পা কালের কণ্ঠকে বলেন, আজই দাফন হবে। নায়করাজের ছোট ছেলে নায়ক সম্রাটও ফেসবুকে জানিয়েছিলেন আজই দাফন হবে।

শেষ পর্যন্ত আগামীকাল দাফন হতে যাচ্ছে নায়ক রাজের। বাবার দাফনে অংশ নিতে কানাডা থেকে দেশে আসছেন নায়করাজের মেজো ছেলে বাপ্পী। বাপ্পী বিষয়টি নিশ্চিত করেছেন উড়োজাহাজে ওঠার আগে। তার আলোকে পরিবারের সদস্যরা সিদ্ধান্ত নিয়েছেন আজ মঙ্গলবার না, আগামীকাল বুধবারই রাজ্জাককে দাফন করা হবে।

গতকাল সোমবার সন্ধ্যা ৬টা ১৩ মিনিটে রাজধানীর ইউনাইটেড হাসপাতালে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন নায়ক রাজ রাজ্জাক। বাবার মৃত্যুতে দারুণভাবে শোকাহত সন্তানেরা।

বড় ছেলে বাপ্পারাজ ও ছোট ছেলে সম্রাট দেশে থাকলেও মেজ ছেলে বাপ্পী কানাডা প্রবাসী।

কানাডা থেকে দেশের পথে সপরিবারে রওনা করেছেন নায়ক রাজের মেজ ছেলে বাপ্পী। তারা এখন টার্কিশ এয়ারের একটি ফ্লাইটে আছেন। সবকিছু ঠিক থাকলে আশা করা যাচ্ছে, আগামীকাল বুধবার ভোরের আগে তারা ঢাকায় পৌঁছাবেন।

কানাডা প্রবাসী বাপ্পীর অপর বন্ধু মঞ্জু মেসেঞ্জারে বাপ্পীর টিকিটের একটি ফটোকপি পাঠান কালের কণ্ঠকে। তাতে দেখা যায় আগামীকাল ভোর ৪টা ৪৫ মিনিটে তাদের বহনকারী বিমানটি শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে পৌঁছবে।

 


মন্তব্য